আজ- ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১০:৩২

মির্জাপুরে দু’জনের মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের মির্জাপুরে বহুরিয়া ইউনিয়নের মোন্দিরাপাড়া গ্রাম থেকে সুন্দরী বেগম(৬৫) এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। অপরদিকে, ওয়ার্শি ইউনিয়নের নগরভাদগ্রাম এলাকায় সাপের কামড়ে আবুল কালাম আজাদ(৩০) নামে এক যুবক নিহত হয়েছেন।
জানা গেছে, বহুরিয়া ইউনিয়নের মোন্দিরাপাড়া গ্রামের মৃত সোনা উল্লা সিকদারের স্ত্রী সুন্দরী বেগম শনিবার(২২ জুলাই) রাতের খাবার খেয়ে নিজ বাড়িতে ঘরে ঘুমিয়ে ছিলেন। রোববার(২৩ জুলাই) সকালে তিনি ঘুম থেকে না উঠায় বাড়ির লোকজন ঘরে ঢোকার চেষ্টা করলে কলাপসিবল গেট ও দরজা খোলা দেখতে পায়। পরে ঘরের ভিতরে ঢুকে বিছায় তার মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। স্থানীয় লোকজন ধারণা করছেন, বৃদ্ধার পুত্র প্রবাসে থাকেন। বাড়িতে দুর্বৃত্তরা ঢুকে স্বর্নালংকার, নগদ টাকা ও মালামাল নিয়ে বৃদ্ধাকে হত্যা করে ফেলে রেখে গেছে।
অপরদিকে, ওয়ার্শি ইউনিয়নের নগরভাদগ্রাম এলাকার আমজাদ হোসেনের ছেলে আবুল কালাম আজাদ শনিবার(২২ জুলাই) রাতে টেটা দিয়ে মাছ ধরার জন্য বিলের পাশে ক্ষেতে গেলে বিষধর সাপ তাকে ছোবল দেয়।
স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রোববার(২৩ জুলাই) দুপুরে তিনি মারা যান।
মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, অভিযোগ পাওয়ার পর বৃদ্ধার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে তার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। অপরদিকে সাপের ছোবলে যুবকের মৃতু্্যর বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি বলে জানান ওসি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno