আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৯:৪১

মির্জাপুরে পরকীয়ার কারণে মাকে কুপিয়ে হত্যার অভিযোগে ছেলে গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুরে মাকে কুপিয়ে হত্যা করার আট ঘণ্টার মধ্যে ছেলে কাউছার মীরকে(২২) গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার(২৮ এপ্রিল) বিকালে উপজেলার বানাইল ইউনিয়নের ধানকী পাইকপাড়া গ্রামে এ হত্যাকান্ড ঘটে। এ ঘটনায় নিহতের স্বামী মো. ফজলু মীর বাদি হয়ে সন্ধ্যায় মির্জাপুর থানায় মামলা করলে রাত ১১ টার দিকে পাশের কালিয়াকৈর উপজেলার রতনপুর গ্রাম থেকে হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ছেলে কাউছারকে গ্রেপ্তার করে পুলিশ।
রোববার(২৯ এপ্রিল) বিকালে কাউছারকে টাঙ্গালের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতের বিচারক মাহামুবা নওরীনের নিকট হাজির করলে কাউছার তার মাকে হত্যার কথা স্বীকার করে জবানবন্দি দেয়।
মায়ের পরকীয়া সহ্য করতে না পেরে কাউছার তার মাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে বলে আদালতকে জানিয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোতালেব হোসেন জানান।
মামলার বিবরণে জানা যায়, সাংসারিক বিষয় নিয়ে কাউছারের সঙ্গে তাঁর পরিবারের সদস্যদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শনিবার বেলা ১১টার দিকে ফজলু মিয়া তাঁর স্ত্রী নিহত মোছা. রিনা বেগমকে(৪৫) বাড়িতে রেখে পাশের পাট ক্ষেতে কাজ করতে যান। বিকাল সোয়া তিনটার দিকে তিনি বাড়িতে দুপুরের খাবারের জন্য যান। তিনি ঘরের দরজার সামনে গিয়ে দেখতে পান ভেতর থেকে রক্ত বাইরে বেরিয়ে আসছে। তাঁর আর্তচিৎকারে ছোট ছেলে রাব্বি মীর (১৫)সহ আশেপাশের লোকজন ছুটে আসে। এ সময় দরজা খুলে ভেতর ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপানো অবস্থায় রিনার মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।
মির্জাপুর থানার পরিদর্শক (ওসি-তদন্ত) শ্যামল কুমার দত্ত জানান, হত্যার আট ঘণ্টার মধ্যে পুলিশ মুঠোফোনের সূত্র ধরে পাশ্ববর্তী কালিয়াকৈর উপজেলার রতনপুর থেকে কাউছারকে গ্রেপ্তারের পর আদালতে হাজির করলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno