আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  বিকাল ৩:১৩

মির্জাপুরে পুলিশ দম্পতির ওপর হামলায় স্ত্রী নিহত ॥ বাবা-মা আটক

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার উপজেলার বাওয়ার কুমারজানী গ্রামে সোমবার(১৩ আগস্ট) সন্ধ্যায় এক পুলিশ দম্পতির ওপর দুর্বৃত্তদের হামলায় ওই পুলিশ কর্মকর্তার স্ত্রী নিহত হয়েছেন। এ ছাড়া ওই কর্মকর্তাও গুরুতর আহত হয়েছেন। পুলিশ দম্পতি হচ্ছেন, কুমারজানী গ্রামের মামুন ও তার স্ত্রী শিল্পী বেগম। এ ঘটনায় পুলিশ কর্মকর্তা মামুনের বাবা আবুল কাশেম ও মা অজুফা বেগমকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী জানায়, গাজিপুর শিল্প পুলিশে কর্মরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মামুন কয়েকদিন আগে ছুটিতে বাড়ি আসেন। সোমবার দুপুরের খাওয়া শেষে মামুন তার ঘরে ঘুমিয়ে পড়েন। বিকালের দিকে দুর্বৃত্তরা মামুনের ঘরে ঢুকে তাকে এবং তার স্ত্রী শিল্পীকে কুপিয়ে গুরুতর আহত করে। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে সেখানে রাত ৮টার দিকে শিল্পী বেড়ম মারা যান। মামুনের অবস্থাও আশঙ্কাজনক বলে কুমুদিনী হাসপাতালের প্রশাসক অনিমেশ ভৌমিক জানিয়েছেন।
এদিকে, এ ঘটনার প্রত্যক্ষদর্শী মামুনের চতুর্থ শ্রেণিতে পড়–য়া ছেলে মোয়াজ বিন মামুনের দেয়া তথ্যের ভিত্তিতে ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে মামুনের বাবা আবুল কাশেম ও মা অজুফা বেগমকে আটক করেছে পুলিশ।
মির্জাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) একেএম মিজানুল হক বলেন, পারিবারিক বিরোধের জের ধরে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno