আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:২০

মির্জাপুরে যুবলীগ নেতার উদ্যোগে ঢেউটিন ও সরঞ্জাম বিতরণ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল জেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি ও জেলা চেম্বার অব কমার্সের সাধারণ সম্পাদক খান আহমেদ শুভ’র উদ্যোগে মির্জাপুরে ২২ লাখ ২২ হাজার টাকার রঙ্গিন ঢেউটিন ও ঘর তৈরির সরঞ্জাম (শেলটার কিটস) বিতরণ করা হয়েছে। শুক্রবার(৮ ডিসেম্বর) সকালে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মহড়ো, জামুর্কী ও ভাতগ্রাম ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত ১০১ পরিবারের মধ্যে ঘর তৈরির এসব সামগ্রী বিতরণ করা হয়।
শুক্রবার সকাল সাড়ে নয়টায় পাকুল্যা সরকারি প্রাথমিক বিদ্যাল মাঠ থেকে মহেড়া ও জামুর্কী ইউনিয়নের ৩৯টি পরিবার এবং বেলা বারটার দিকে ভাতগ্রাম ইউনিয়নের দুল্যা বাজার থেকে ৬২টি পরিবারের মধ্যে এক হাজার ৮১৮ ফাইল রঙ্গিন ঢেউটিন ও ঘর তৈরিরর নানা সামগ্রী বিতরণ করা হয়।
এসময় রেড ক্রিসেন্ট টাঙ্গাইল জেলা ইউনিটের সাধারণ সম্পাদক এমএ রৌফ, রেড ক্রিসেন্ট সোসাইটির টাঙ্গাইল জেলা ইউনিটের মেম্বার টাঙ্গাইল জেলা যুবলীগের সহ-সভাপতি ও জেলা চেম্বার অব কমার্সের সাধারণ সম্পাদক খান আহমেদ শুভ, মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহফুজুর রহমান কনক, যুগ্ম-সম্পাদক মো. সিরাজুল ইসলাম, দুই সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল ও মাসুদ রানা মাসুম, ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আজহারুল ইসলাম আজাহার, মহেড়া ইউপি চেয়ারম্যান মো. বাদশা মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান আকন্দ, উপজেলা কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু সাইদ মিয়া, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সেলিম শিকদার, জামুর্কী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুর রউফ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মীর আসিফ অনিক, সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম, ছাত্রলীগ নেতা ছানোয়ার হোসেন, রবিন মিয়া, সবুজ মিয়া, আমিরুল মোমেনিন সাদ্দাম প্রমুখ বক্তৃতা করেন।
রেড ক্রিসেন্ট সোসাইটি শুক্রবার মির্জাপুরের তিনটি ইউনিয়নের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে দ্বিতীয় ধাপের অনুদান বিতরণ সম্পন্ন হয়েছে। এরআগে প্রথম ধাপে ৩০ অক্টোবর মহেড়া ইউনিয়নে ২৫৮টি, জামুর্কী ইউনিয়নে ২২২টি ও ভাতগ্রাম ইউনিয়নে ২০২টি, ফতেপুর ও বানাইল ইউনিয়নের পাঁচ শতাধিক ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ৪৮ লাখ টাকা ও সবজি বীজ বিতরণ করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno