আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৮:৪০

‘মৃত্যুর জন্য আমিই দায়ী’- অত:পর আত্মহত্যা!

 

দৃষ্টি নিউজ:


‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। বিভিন্ন কারণে দুনিয়া ভালো না লাগায় আমি আত্মহত্যার পথ বেঁছে নিলাম’। এই বক্তব্য চিরকুটে লিখে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার আনেহলা ইউনিয়নের সিংগুরিয়া গ্রামে শনিবার(২৩ ফেব্রুয়ারি) দিবাগত রাতে সামিয়া আক্তার(১৫) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। সামিয়া সৌদী প্রবাসী হযরত আলীর আলীর মেয়ে এবং সিংগুরিয়া স্যার আব্দুল হালিম গজনবী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। রোববার(২৪ ফেব্রুয়ারি) সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ সময় স্কুল ছাত্রীর লেখা ওই চিরকুট উদ্ধার করা হয়।
এলাকাবাসী জানায়, ওই স্কুল ছাত্রীকে মা-বড় বোন মিলে প্রায়ই নির্যাতন করত। শনিবার সন্ধ্যার পর মা ও বড় বোন বাড়ির বাইরে গেলে সামিয়া ঘরের বারান্দায় ফাঁসিতে ঝুঁলে আত্মহত্যা করে। তারা বাড়ি ফিরে ঝুলন্ত অবস্থায় সামিয়াকে দেখতে পেয়ে লাশ মাটিতে নামায়।
সিংগুরিয়া স্যার আব্দুল হালিম গজনবী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুব আলম চৌধুরী বলেন, সামিয়া অত্যন্ত শান্ত স্বভাবের মেয়ে ছিল। সে নবম শ্রেণিতে বিজ্ঞান শাখার ছাত্রী ছিল। এই ঘটনায় আমরা মর্মাহত।
ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মাকছুদুল আলম চিরকুট উদ্ধারের সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দিখেছি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno