আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  ভোর ৫:২৯

মেয়রের কার্যালয় থেকে অবরুদ্ধ সাংবাদিক আতিককে উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোর প্রতিনিধি আতিকুর রহমান আতিককে নিজ কার্যালয়ের বাথরুমে আটকে রাখেন টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভার মেয়র শহীদুজ্জামান শহীদ। বুধবার(৪ অক্টোবর) বেলা একটার সময় তাকে অবরুদ্ধ করে রাখা হয়। বাথরুমে ঢুকানোর আগে মেয়রের সাঙ্গপাঙ্গরা তাকে শারিরীকভাবে লাঞ্ছিতও করে। খবর পেয়ে বেলা দেড়টার দিকে ঘাটাইল প্রেসক্লাবের সাংবাদিকরা ঘটনাস্থলে গিয়ে সাংবাদিক আতিক উদ্ধার করেন।
সাংবাদিক আতিকের সহকর্মীরা জানান, মঙ্গলবার বাংলাদেশ প্রতিদিনের অনলাইনে ‘ঘাটাইল পৌর মেয়রের বিরুদ্ধে হয়রানির অভিযোগ’ শিরোনামে জনদুর্ভোগের একটি সংবাদ প্রকাশ করা হয়। সেই দুর্ভোগের খবর বুধবার আবার সরাসরি সম্প্রচার করে বেসরকারি স্যাটেলাইট চ্যানেল নিউজ টোয়েন্টিফোর। পরে এ বিষয়ে তিনি মেয়র শহীদুজ্জামান শহীদের মন্তব্য নিতে যান। তখন নিজের বিরুদ্ধে করা নিউজের জন্য সাংবাদিক আতিককে শাসান এবং নিজের সাঙ্গ-পাঙ্গদের দিয়ে বাথরুমে আটকে রাখেন। পরে দুপুর দেড়টার দিকে ঘাটাইল প্রেসক্লাবের সাংবাদিকরা ঘটনাস্থলে গিয়ে তাকে মুক্ত করেন।
জানা গেছে, বাথরুমে ঢুকানোর আগে সাংবাদিক আতিকের কাছ থেকে ক্যামেরার মেমোরিতে থাকা দুর্ভোগের ধারণ করা ভিডিও দৃশ্য কেড়ে নেওয়ার চেষ্টা করা হয়। কিন্তু আতিক তা দিতে অস্বীকৃতি জানালে তাকে সেখানে শারীরিকভাবে লাঞ্চিত করা হয়।

 

সূত্র: বাংলাদেশ প্রতিদিন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno