আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১১:২৮

ময়মনসিংহ চ্যাম্পিয়ন-টাঙ্গাইল রানার আপ ॥ সানি ম্যান অব দ্যা ম্যাচ

 

দৃষ্টি স্পোর্টস:

ইয়াং টাইগার্স অনুর্ধ্ব-১৮ বিভাগীয় জাতীয় চ্যাম্পিয়নশীপ ক্রিকেট টুর্নামেন্টে ময়মনসিংহ জেলা অনুর্ধ্ব-১৮ দল চ্যাম্পিয়ন ও টাঙ্গাইল জেলা অনুর্ধ্ব-১৮ ক্রিকেট দল রানার আপ হওয়ার গৌরব অর্জন করেছে।
বৃহস্পতিবার(২৩ নভেম্বর) ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে ফাইনাল খেলায় টাঙ্গাইল জেলা অনুর্ধ্ব-১৮ ক্রিকেট দলকে ৩ উইকেটে হারিয়ে ময়মনসিংহ জেলা দল চ্যাম্পিয়ন হয়। খেলায় টাঙ্গাইল জেলা দলের খেলোয়ার নাসিউল হক সানী ৬টি উইকেট ও ১০ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।
খেলা শেষে ময়মনসিংহের জেলা প্রশাসক মো. খলিলুর রহমান প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও রানার আপ খেলোয়ারদের হাতে ট্রফি তুলে দেন। টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক ও সাবেক ক্রিকেটার দিলীপ পান্ডের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মহসিন উদ্দিন।
টাঙ্গাইল জেলা অনুর্ধ্ব-১৮ ক্রিকেট দল টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। তারা নির্ধারিত ৫০ ওভারের মধ্যে ৩৫ ওভার ৩ বলে সবক’টি উইকেট হারিয়ে ৭১ রান সংগ্রহ করতে সমর্থ হয়। ৭২ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে ময়মনসিংহ জেলা অনুর্ধ্ব-১৮ ক্রিকেট দল ২৬ ওভার ৫ বলে ৭উইকেট হারিয়ে ৭২ রান সংগ্রহ করে বিজয় অর্জন করে। টাঙ্গাইল জেলা অনুর্ধ্ব-১৮ ক্রিকেট দলের সহকারী অধিনায়ক নাসিউল হক সানি ৬টি উইকেট ও ওপেনিং ব্যাটিংয়ে ১০ করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।
জাতীয় চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় ঢাকা বিভাগ (উত্তর) থেকে ৯টি জেলা দল অংশ গ্রহন করেছিল। জেলাগুলো হচ্ছে, এ গ্রুপে টাঙ্গাইল, নরসিংদী, নেত্রকোণা, জামালপুর ও গাজিপুর। বি গ্রুপে ময়মনসিংহ, কিশোরগঞ্জ, মানিকগঞ্জ ও শেরপুর।
জেলা দলের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন, টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব এ হাসান খান ফিরোজ। জেলা দলের কোচ হিসেবে ছিলেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড টাঙ্গাইল জেলা দলের কোচ আলহাজ্ব মো. আরাফাত রহমান ও সহকারী কোচ মো. রাজিব খান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno