আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ১:০৮

যমুনায় দুই নৌকার সংঘর্ষে বৃদ্ধ নিহত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে ভূঞাপুরে যমুনা নদীতে দুই নৌকার সংঘর্ষে মর্তুজ আলী নামে এক বৃদ্ধ মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৭ জন। শনিবার দিবাগত রাত ৯টার দিকে ভূঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের কালিপুরে এ ঘটনা ঘটে। নিহত মর্তুজ আলী(৫৫) উপজেলার কালিপুর গ্রামের ময়েন আলীর ছেলে।
স্থানীয়রা জানায়, ভূঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের কালিপুর গ্রামের মর্তুজ আলী শুক্রবার(৩১ আগস্ট) সিরাজগঞ্জে মেয়ে শহনাজকে বিয়ে দেন। শনিবার সকালে তিনি মেয়ে শাহনাজকে আনতে সিরাজগঞ্জ যান। ওইদিন রাত ৯টার দিকে মেয়ে ও মেয়ের জামাইসহ আত্মীয়-স্বজন নিয়ে যমুনা নদী দিয়ে নৌকায় বাড়ি ফিরছিলেন তরা। তাদের বহনকৃত নৌকাটি নদীর কালিপুর অংশে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি নৌকার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মর্তুজ আলী নিহত এবং আরো ৭জন আহত হন। আহতদের মধ্যে ৩ জনকে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও গুরুত্বর আহত রাবেয়াকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুস ছালাম মিঞা বলেন, কোন পক্ষের অভিযোগ না থাকায় স্থানীয় ইউপি চেয়ারম্যান, নিহতের পরিবার ও এলাকাবাসীর দাবির পরিপ্রেক্ষিতে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno