আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১১:৫০

যৌতুকের কারণে শরীরে কেরোসিন ঢেলে স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা!

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের নাগরপুরে যৌতুকের টাকা দিতে না পারায় স্বামী মামুন গায়ে কেরোসিন ঢেলে স্ত্রী সুমি আক্তারের শরীরে আগুন ধরিয়ে দিয়েছে।

অগ্নিদগ্ধ সুমি আক্তার পাশের নদীতে ঝাঁপিয়ে পড়ে আত্মরক্ষা করলেও শরীরের ৬০ভাগই পুড়ে গেছে। তিনি বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

গৃহবধূ সুমি আক্তারের চাচা সোহেল মিয়া জানান, মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক করে সিরাজগঞ্জের চৌহালী উপজেলার চরজাজিরা গ্রামের শাহজাহান সরকারের ছেলে নৌ-বাহিনীর সদস্য আব্দুল্লাহ আল মামুনের সাথে নাগরপুর উপজেলার ভাড়রা ইউনিয়নের শাহজানী গ্রামের আব্দুল হালিমের মেয়ে সুমি আক্তারের বিয়ে হয়।

বিয়ের দেড় বছরের মধ্যে তারা এক কন্যার বাবা-মা হন। মামুন সম্প্রতি নৌ-বাহিনীর চাকুরি হারায়। বেকার হয়ে পড়ায় আব্দুল্লাহ আল মামুন গাড়ি কেনার জন্য সুমির পরিবারকে ২০ লাখ টাকা যৌতুকের জন্য চাপ দেয়।

এ নিয়ে দুই পরিবারের মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। গত কয়েক মাস আগে সুমি তার বাবার বাড়িতে চলে আসে।

গত ২৬ জুন রাত ১১টার দিকে মামুন তার স্ত্রী সুমিকে ফোন জানায়, তার মা অসুস্থ। তাই বাড়িতে যেতে হবে। সুমির পরিবার সকালে যাওয়ার কথা বলে।

কিন্তু রাত ১২টার দিকেই মামুন স্বশরীরে সুমিদের বাড়ি পৌঁছায় এবং তাৎক্ষণিক সুমিকে নিয়ে বাড়ির উদ্দেশে বের হয়। পথিমধ্যে বোতল থেকে সুমির গায়ে কেরোসিন ঢেলে দিয়ে আগুন জ্বালিয়ে দিয়ে মামুন পালিয়ে যায়।

সুমি সারা শরীরের আগুন নিয়ে চিৎকার করে এবং পাশের নদীতে ঝাঁপিয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানাগেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno