আজ- ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১১:৫৪

রাজনীতি মানেই দেশ ও জনগনের সেবা করা :: ডা. দীপু মনি এমপি

 

দৃষ্টি নিউজ:


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, রাজনীতি মানেই দেশ ও জনগনের সেবা করা। আপনারা যারা আওয়ামী লীগের কর্মী তারা সারা জীবন জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী হয়ে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, আপনি রাজনীতি করে কি পেলেন তার চেয়ে দলের জন্য কি করলেন, দেশের জন্য কি করলেন, মানুষের জন্য কি করলেন সেটাই বড় কথা।
তিনি আরো বলেন, নতুন সদস্য সংগ্রহ করা বা দলের সদস্য আমাদের অবশ্যই প্রয়োজন। কিন্তু দলে শুধু কর্মী আছে কিন্তু মাঠ ভালো নেই তাহলে চলবে না। অল্প সংখ্যক কর্মী নিয়ে যাদের জ্ঞান-বুদ্ধি, বিবেক আছে তাদের নিয়ে মাঠে কাজ করলে তারা দেশ ও মানুষকে কিছু দিতে পারবে। আওয়ামী লীগ বড় দল। এ দলের সদস্য সংখ্যা বাড়াতে গিয়ে আমরা যেন দলের মান নষ্ট না করি সে দিকে নজর রাখতে হবে।
বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য পদ নবায়ন ও প্রাথমিক সদস্যপদ সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বুধবার(২৯ নভেম্বর) বিকালে টাঙ্গাইল শহর আওয়ামী লীগের উদ্যোগে সিডিসি করোনেশন ড্রামাট্রিক ক্লাবের অডিটরিয়ামে অনুষ্ঠানের উদ্বোধন করেন টাঙ্গাইল সদর-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন। টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের সহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ রৌফ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno