আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ১১:৪০

রেল লাইনে হাঁটতে গিয়ে কাটা পড়ে দাদী ও নাতির মৃত্যু

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ধলাটেঙ্গর নামকস্থানে শুক্রবার(১৩ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে ট্রেনে কাটা পড়ে দাদী ও নাতি নিহত হয়েছেন। নিহতরা হচ্ছেন, ঘাটাইল উপজেলার রসুলপুর গ্রামের কালু মিয়ার স্ত্রী সোফিয়া বেগম (৬০) ও সবুর আলীর ছেলে আহাদ আলী (৫)। তারা সম্পর্কে দাদী ও নাতি।
পুলিশ ও স্থানীয়রা জানান, নিহতরা কালিহাতী উপজেলার রাজাবাড়ী গ্রামের আনছার আলীর বাড়িতে বেড়াতে আসেন। একপর্যায়ে শুক্রবার সকালে তারা রেল লাইন দিয়ে হাঁটতে হাঁটতে বঙ্গবন্ধু সেতুর দিকে যাচ্ছিলেন। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী ধুমকেতু এক্সপ্রেস ট্রেনটি ঘটনাস্থলে পৌঁছলে তারা ট্রেনে কাটা পড়েন। এ ঘটনার পর স্বজনরা নিহতদের মরদেহ তাদের গ্রামের বাড়িতে নিয়ে গেছে।
বঙ্গবন্ধু সেতুপূর্ব রেলস্টেশন মাষ্টার আব্দুল মান্নান জানান, রাজশাহীগামী ধুমকেতু এক্সপ্রেস ট্রেনটি ঘটনাস্থলে পৌঁছলে তারা ট্রেনে কাটা পড়েন। ধারণা করা হচ্ছে, ওই ট্রেনটিতেই তারা কাটা পড়েছেন।
বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার উপ-পরিদর্শক নুর এ আলম জানান, ট্রেনে কাটার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কোন মরদেহ পাওয়া যায়নি। স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, সকালে ঘটনা ঘটার পরই মরদেহ তাদের স্বজনরা বাড়িতে নিয়ে গেছেন। এ ঘটনায় নিহতরা হচ্ছেন, ঘাটাইল উপজেলার রসুলপুর গ্রামের কালু মিয়ার স্ত্রী সোফিয়া বেগম (৬০) ও সবুর আলীর ছেলে আহাদ আলী (৫)। তারা সম্পর্কে দাদী ও নাতি বলে স্থানীয়দের দেয়া তথ্যে নিশ্চিত হয়েছেন বলেও জানান তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno