আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১১:৪৮

লাঙ্গলের গণসংযোগে জাকিয়া তাজিন

 

দৃষ্টি নিউজ:


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৫(সদর) আসনে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে উঠান বৈঠকের মাধ্যমে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী পীরজাদা শফিউল্লাহ আল মুনিরের সহধর্মিনী জাকিয়া তাজিন।
বিভিন্ন এলাকার কর্মী-সমর্থক ও স্থানীয় মাতব্বর সহ বিভিন্ন বয়সের নারীদের সাথে নিয়ে নির্বাচনী প্রচার-প্রচারণায় তিনি অন্যদের থেকে একধাপ এগিয়ে রয়েছেন।
উঠান বৈঠকে তিনি বলেন, আমি আপনাদের মেয়ের মতো। আমি আপনাদের কাছে সহযোগিতা চাইতে এসেছি। আপনারা অনেকে আমার স্বামীকে চেনেন। তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী। তিনি জনগণের ভালবাসা নিয়ে নির্বাচনে এসেছেন। আমরা আজ লাঙ্গল প্রতীক নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। নির্বাচনে আপনারা আমার স্বামীকে(পীরজাদা শফিউল্লাহ আল মুনির) লাঙ্গল প্রতীকে একটি করে ভোট দিবেন। একই সাথে আমাদের জন্য দোয়া করবেন যেন সার্বক্ষণিক সদর উপজেলাবাসীর পাশে থাকতে পারি। আমার স্বামী আপনাদের সুখ-দুঃখের ভাগিদার হতে নির্বাচনে এসেছেন। শফিউল্লাহ আল মুনির শাসক নয়, আপনাদের সেবক হয়ে দায়িত্ব পালন করতে চান।
আপনারা জানেন, ইতোপূর্বে তিনি চরবাসী থেকে শুরু করে বিভিন্ন এলাকার অসহায়-গরীর, সম্বলহীন মানুষ ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী সহ নানা প্রতিষ্ঠানে আর্থিক সহযোগিতা করেছেন। এ সহযোগিতা আরো বেশি পরিমাণে করার জন্যই তিনি নির্বাচনে প্রার্থী হয়েছেন। তিনি আরো বলেন, আপনারা যে কোন বিষয় নিয়ে তার কাছে বা আমার কাছে সরাসরি আসতে পারেন, কথা বলতে পারেন। আমরা আপনাদের পাশে আছি এবং থাকবো।
গণসংযোগকালে তিনি নির্বাচনী এলাকার বাড়ি বাড়ি গিয়ে এবং পথচারীদের দোয়া ও সমর্থন চেয়ে লিফলেট বিতরণ এবং ভোট প্রার্থনা করেন।
ছোট্ট শিশুদের তিনি আদর করে মাথায় হাত বুলিয়ে দিয়ে কুশল বিনিময় করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno