আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ৪:৪৬

লাঙ্গলে ভোট দিন আধুনিক টাঙ্গাইল উপহার দেব :: পীরজাদা মুনির

 

দৃষ্টি নিউজ:


আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৫(সদর) আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী পীরজাদা শফিউল্লাহ আল মুনির বলেছেন, ভোটাররাই আমার ভরসা। ভোটারদের ডাকে ও অনুপ্রেরণায় আমি নির্বাচনে এসেছি। যদি আপনারা আমাকে ঘরের ছেলে, নিজেদের লোক মনে করেন তাহলে লাঙ্গল প্রতীকে আমাকে ভোট দিন আমি আপনাদের আধুনিক টাঙ্গাইল উপহার দেব।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার পীরজাদা শফিউল্লাহ আল মুনির জাতীয় পার্টির নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, একবার নয় প্রয়োজনে দশ বার ভোটারদের কাছে যেতে হবে। তাদের কাছে বসতে হবে। আমাকে নিজেদের ঘরের ছেলে মনে করিয়ে দিয়ে লাঙ্গল প্রতীকে ভোট চাইতে হবে। তিনি বলেন, টাঙ্গাইল-৫(সদর) আসনে জাতীয় পার্টির বিজয় ছিনিয়ে আনতে ভোটারদের সমর্থন খুবই প্রয়োজন। এই মুহুর্ত থেকে ভোটারদের বাড়ি বাড়ি যান।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বৈতরণী পাড়ি দিতে পীরজাদা শফিউল্লাহ আল মুনির লাঙ্গল প্রতীক নিয়ে টাঙ্গাইল সদর উপজেলায় দিন-রাত নির্বাচনী সভা-সমাবেশ ও ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন।
তাঁর নির্বাচনী সভায় আবাল-বৃদ্ধ-বনিতা ছুটে আসছেন। তাকে দোয়া ও আশির্বাদ করছেন। শিশুদের ফুলের শুভেচ্ছা জানিয়ে পীরজাদা শফিউল্লাহ আল মুনির শিশু ও শিক্ষার্থীদের মাঝে বেশ জনপ্রিয় হয়ে ওঠছেন। শিক্ষার্থীরা সুযোগ পেলেই তার কাছে গিয়ে কথা বলছেন। তিনিও তাদের সাথে কুশল বিনিময় ও আদর করছেন। নারী ভোটাররা উৎসাহিত হয়ে হাসি মুখে তাকে ভোট দেয়ার আশ^াস দিচ্ছেন। ফলে টাঙ্গাইল-৫(সদর) সংসদীয় আসনে পীরজাদা শফিউল্লাহ আল মুনিরের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে।
পীরজাদা শফিউল্লাহ আল মুনির বলেন, দলমত নির্বিশেষে নির্বাচনী এলাকার সবাইকে আমার শুভাকাঙ্খী মনে করি। যে কারণে যখন যেখানে আমার ডাক পড়ছে আমি সেখানেই হাজির হচ্ছি। তিনি বলেন, আমি সদর উপজেলাবাসীর ঘরের ছেলে। সেই হিসেবে আমি তাদের কাছে ভোট চাচ্ছি। আমি নির্বাচনে না এসেও প্রায় দশ বছর যাবত নিজ উদ্যোগে সাধারণ মানুষের সুখে না হলেও দুঃখে পাশে থেকেছি। তাদের সমস্যা সমাধানের চেষ্টা করেছি। তাদের সহযোগিতা ও সমর্থন নিয়েই নির্বাচনে এসেছি। সুতরাং ভোটাররা আমার পাশে থাকলে এ উপজেলায় নব দিগন্তের সূচনা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno