আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৬:৫৯

শিউলী হত্যায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে :: ডিআইজি

 

দৃষ্টি নিউজ:


দুস্কৃতকারীদের কাছ থেকে বাঁচাতে চলন্ত বাস থেকে লাফিয়ে পড়ে গার্মেন্টস কর্মী শিউলী বেগম মৃত্যুর ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে বাসটিকে খুঁজে বের করার চেষ্টা চলছে। শনিবার(২৮ জুলাই) ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন টাঙ্গাইলের মির্জাপুর থানা পরিদর্শনে এসে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান।
এ সময় টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, সহকারী পুলিশ সুপার(মির্জাপুর সার্কেল) আফসার উদ্দিন খান, মির্জাপুর থানা ওসি একেএম মিজানুল হক সহ জেলা পুলিশের উর্র্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এদিকে, ঘটনার তিনদিন পর শনিবার(২৮ জুলাই) শিউলীর স্বামী শরিফ খান বাদি হয়ে অজ্ঞাত বাসে থাকা ৪-৫ জন দুস্কৃতকারীর বিরুদ্ধে মির্জাপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
এ বিষয়ে মির্জাপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুস ছামাদ বলেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাওয়ার কুমারজানী এলাকার মা সিএনজি পাম্প এবং ধেরুয়া এলাকার নাসির গ্লাস ওয়ার ইন্ডাস্ট্রিজের সামনে থাকা সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ওই ভিডিও ফুটেজ থেকে পরিবারের লোকজন এবং প্রত্যক্ষদর্শীদের সহায়তায় দুর্বৃত্তদের বহনকারী বাসটি সনাক্ত করার চেষ্টা চলছে।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার(২৬ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে গার্মেন্টসকর্মী ও গৃহবধূ শিউলী কারখানার নির্ধারিত বাসে উঠতে পারেন নি। পরে তার কর্মস্থল মির্জাপুরের গোড়াই শিল্পাঞ্চলের কমফিট কম্পোজিট মিলে যাওয়ার জন্য অন্য একটি বাসে উঠেন। এ সময় ওই বাসে যাত্রীবেশী কয়েকজন দুর্বৃত্ত শিউলী বেগমের শ্লীলতাহানির চেষ্টা করায় তিনি বাসের জানালা দিয়ে মাথা বের করে চিৎকার করতে থাকেন। এ ঘটনা বাওয়ার কুমারজানী গ্রামের শিউলী বেওয়া ও আব্দুর রউফ নামে দুই ব্যক্তি দেখলেও তারা কোন সহায়তা করতে পারেন নি। দেড় কিলোমিটার দূরে মহাসড়কে বাওয়ার কুমারজানী নামক স্থানে পৌঁছার পর দুষ্কৃতকারীদের সঙ্গে ধস্তাদস্তির এক পর্যায়ে শিউলী চলন্ত বাস থেকে লাফ দিয়ে নামতে গিয়ে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno