আজ- ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৪:২৮

শেখ হাসিনার নামে কোরবানির দশম বর্ষ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের মুক্তিযোদ্ধা জাবেদ আলী ৪২ হাজার টাকায় গরু কিনে এবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে তা কোরবানি দিয়ে দশম বর্ষ উদযাপন করেছেন। জাবেদ আলী গোড়াই ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ডেপুটি কমান্ডার। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন সৈনিক। মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের গোড়াই খামারপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা জাবেদ আলী বিহত ৯ বছরেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে গরু কোরবানি দিয়ে আসছেন।
মুক্তিযোদ্ধা জাবেদ আলী জানান, ১৯৬২ সালে লতিফ সিদ্দিকীর মাধ্যমে আমি মুজিব আদর্শে দীক্ষিত হন। পরবর্তীতে বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধে যোগ দেই। ১৯৭৫ সালের ১৫ আগস্টের ঘটনায় বুকটা ভেঙে যায়। তবুও ভুলিনি মুজিবকে। এরমধ্যে অনেক কষ্ট-নির্যাতন সইতে হয়েছে। মুজিব আদর্শ বুকে ধারণ করে আশায় ছিলাম বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে তার উত্তরসূরি আসবেন। অবশেষে শেখ হাসিনা মুজিবের স্বপ্ন বাস্তবায়নের দায়িত্ব নিলেন। আমরা আশায় বুক বাঁধলাম।
জাবেদ আলী বলেন, ওয়ান ইলেভেনের সময় বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনাকে গ্রেপ্তার করা হলে আল্লাহর কাছে মোনাজাত করে অঙ্গীকার করেছিলাম, শেখ হাসিনা মুক্ত হয়ে প্রধানমন্ত্রী হলে তার নামে প্রতি বছর আমি কোরবানি দেব। সেই থেকে গত ৯ বছর ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে কোরবানি দিয়ে আসছি। এবারও ৪২ হাজার টাকা দিয়ে একটি গরু কিনে শেখ হাসিনার নামে কোরবানি দিয়ে কোরবানির মাংস গরিব-দুঃখীদের মাঝে বণ্টন করে দিয়েছেন।
মির্জাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস বলেন, মুক্তিযোদ্ধা জাবেদ আলী এলাকায় একনিষ্ঠ মুজিব আদর্শের সৈনিক হিসেবে পরিচিত। জাবেদ আলী সত্যিকারের মুজিব সৈনিক। প্রতি বছর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে কোরবানি দেন জাবেদ আলী। এছাড়া স্পষ্টবাদী জাবেদ আলী সব সময় ন্যায়ের পক্ষে কাজ করছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno