আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সন্ধ্যা ৭:৩৫

শ্রদ্ধা ও ভালবাসায় চির নিদ্রায় সাবেক এমপি খন্দকার আব্দুুল বাতেন

 

দৃষ্টি নিউজ:


মহান মুক্তিযুদ্ধে বাতেন বাহিনীর প্রধান ও টাঙ্গাইল-৬(নাগরপুর-দেলদুয়ার) আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা খন্দকার আব্দুল বাতেনের(৭২) দ্বিতীয় জানাযা নামাজ শেষে চিরনিদ্রায় শায়িত হয়েছেন। মঙ্গলবার(২২ জানুয়ারি) সকাল ১১টার দিকে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কোনড়া শেখ রাসেল মিনি স্টেডিয়ামে দ্বিতীয় জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। পরে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।
বীর মুক্তিযোদ্ধা খন্দকার আব্দুল বাতেনের জানাযা নামাজে হাজারো মানুষের ঢল নামে। প্রিয় নেতাকে মুক্তিযুদ্ধে ‘বাতেন বাহিনীর’ সদস্য, মরহুমের রাজনৈতিক সহকর্মী, ভক্ত-অনুরাগী সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এ সময় তাঁর প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করেন। সর্বস্তরের মানুষের অংশ গ্রহণে জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। নাগরপুর-দেলদুয়ার উপজেলা ছাড়াও জেলার বিভিন্ন উপজেলা থেকে নারী-পুরুষ তাদের প্রিয় নেতাকে এক নজর দেখার জন্য ছুটে আসেন।
শেষবারের মতো তাঁর কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের বর্তমান সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু, টাঙ্গাইল-৮(সখীপুর-বাসাইল) আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের), টাঙ্গাইল-২(গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইল-৫(সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম এবং টাঙ্গাইল জেলা ও নাগরপুর-দেলদুয়ার উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী ও সাধারণ জনগন।
উল্লেখ্য, তিনি গত রোববার(২০ জানুয়ারি) দিবাগত রাতে ঢাকার ন্যাম ভবনের বাসায় নিজ কক্ষে ঘুমন্ত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি….রাজিউন)। পরে তার মরদেহ সোমবার দুপুরে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় জানাযা শেষে নিজ বাড়ি টাঙ্গাইলের নাগরপুরে আনা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno