আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  বিকাল ৪:৫৫

শ্রমিক নেতা মীর লুৎফর রহমান লালজু আর নেই

 

দৃষ্টি নিউজ:


বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের যুগ্ম-সম্পাদক ও টাঙ্গাইল জেলা শ্রমিক ফেডারেশনের সভাপতি মীর লুৎফর রহমান লালজু মঙ্গলবার(১৯ ডিসেম্বর) রাত সোয়া ৮টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, আত্মীয়-স্বজন, সহকর্মী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সূত্র জানায়, রাত সোয়া ৮টার দিকে মীর লৎফর রহমান লালজু তার বিশ্বাস বেতকা বাসায় অসুস্থ হয়ে পড়েন। সাথে সাথে তাকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। বুধবার(২০ ডিসেম্বর) বাদ যোহর টাঙ্গাইল বিন্দুবাসিনী সরকারি বালক বিদ্যালয় মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়।
জানাজা নামাজে টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিত্ব, শ্রমিক সংগঠনের নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। পরে টাঙ্গাইল শহরের বিশ্বাস বেতকা সামাজিক গোরস্থানে তাকে দাফন করা হয়।
জনপ্রিয় শ্রমিক নেতা মীর লুৎফর রহমান লালজুর অকাল মৃত্যুতে নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি সহ টাঙ্গাইলের বিভিন্ন সংগঠন গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno