আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৩:৫৫

সকল নেতৃত্বই আল্লাহ নির্ধারণ করে দেন…..ইঞ্জিনিয়ার লিয়াকত আলী

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী বলেছেন, পৃথিবীর সকল নেতৃত্বই মহান আল্লাহ নির্ধারণ করে দেন। রাজনৈতিক নেতৃত্ব, সামাজিক নেতৃত্ব, ধর্মীয় নেতৃত্ব সহ সকল নেতৃত্বের পিছনে মহান আল্লাহর রহমত থাকে। তিনি কখন কাকে কোন নেতৃত্বে বসাবেন তা মহান রাব্বুল আলামিনই জানেন। শনিবার(৬ জানুয়ারি) রাতে কালিহাতী উপজেলার এলেঙ্গা সরকারি শামছুল হক কলেজ প্রাঙ্গণে স্থানীয় ‘স্মার্ট ফেন্ডস ক্লাব’ আয়োজিত ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যদানকালে এসব কথা বলেন।
টাঙ্গাইল-৪(কালিহাতী) সংসদীয় আসনে একাদশ জাতীয় নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশি ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী আরো বলেন, কালিহাতী উপজেলায় মসজিদ-মাদ্রাসা, স্কুল-কলেজ সহ সর্বস্তরে শিক্ষার মানোন্নয়নের জন্য তিনি ব্যক্তি উদ্যোগে অনুদান দিচ্ছেন।
এ সময় এফবিসিসিআই’র পরিচালক ও আওয়ামীলীগ নেতা আবু নাসের, আলিফ ষ্টীল মিলসের পরিচালক ও আ’লীগ নেতা নুর এ আলম সিদ্দিকী, এলেঙ্গা পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা সহ দলীয় ও সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় তিনি স্মার্ট ফ্রেন্ডস ক্লাব ও চরজাবরাজান উত্তরপাড়া জামে মসজিদের উন্নয়নে নগদ ২০ হাহার করে মোট ৪০ হাজার টাকা অনুদান দেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno