আজ- ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  দুপুর ২:১৬

সখীপুরে অপহৃত শিশু সুনামগঞ্জে উদ্ধার :: তিন অপহরণকারী আটক

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের সখীপুর উপজেলা থেকে অপহৃত শিশু সিনথিয়াকে(৩) সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানা থেকে উদ্ধার করেছে পুলিশ। রোববার(১ অক্টোবর) রাতে শিশুটিকে উদ্ধার করার সময় তিন অপহরণকারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। আটককৃতরা হচ্ছেন, সুনামগঞ্জ জেলার আল- আমিন (৩০),সাইফুল (২২) ও হারুন মিয়া (২৫)।
জানাগেছে, শনিবার(৩০ সেপ্টেম্বর) দুপুরে সখীপুর উপজেলার গজারিয়া ইউনিয়নের আতিয়াপাড়া গ্রাম থেকে শিশু সিনথিয়াকে অপহরণ করে আলামিন। সিনথিয়া ওই এলাকার সাউথ আফ্রিকা প্রবাসী শাহাদাত হোসেনের একমাত্র মেয়ে। শনিবার দুপুরে পোল্ট্রি মুরগী খামারের কর্মচারী আল-আমিন পাশের একটি দোকানে ‘মজা’ কিনে দেওয়ার কথা বলে সিনথিয়াকে নিয়ে যায়। দীর্ঘক্ষণ পরও বাড়িতে ফিরে না আসায় সকলের সন্দেহ হয়। একমাত্র সন্তানের অপহরণের ঘটনায় মা আফরোজা বেগম বাকরুদ্ধ হয়ে পড়েন। শনিবার দুপুর থেকে শিশু সিনথিয়াসহ কর্মচারী আল আমিন নিখোঁজ হওয়ায় শিশুটির চাচা মো.রেজাউল করিম সখীপুর থানায় সাধারণ ডায়েরি করেন।
এ দিকে অপহরণের পরের দিনই পাশের এলাকার অপর একটি পোল্ট্রি খামারের কর্মচারী সাইফুল ইসলামকে আটক করে রাখে এলাকাবাসী। সাইফুলের বাড়িও সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলায়। পরে পুলিশ সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলার কালাগড় গ্রামে অভিযান চালিয়ে শিশু সিনথিয়াকে উদ্ধার ও আল-আমিন এবং হারুণ মিয়াকে আটক করে।
সখীপুর থানার অফিসার ইনচার্জ মো.মাকছুদুল আলম জানান, অপহরণের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়। রোববার রাতে সিনথিয়াকে সুনামগঞ্জ থেকে উদ্ধার ও তিনজনতে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno