আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৯:২৩

সখীপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:


সখীপুরে আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার(২৯ অক্টোবর) রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের নামে বিভিন্ন থানায় ডাকাতির একাধিক মামলা ও গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।
গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার শিরির চালা গ্রামের ছাকেত আলীর ছেলে আবু হানিফ, একই উপজেলার মালির চালা গ্রামের ছায়েদ আলীর ছেলে মকবুল হোসেন, ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার লংছিরা দক্ষিণ পাড়া গ্রামের মৃত আব্দুস ছালামের ছেলে আলী আকবর এবং একই জেলার ফুলবাড়িয়া উপজেলার রাঙামাটিয়া গ্রামের মক্কু মিয়ার ছেলে ছালাম কানা ওরফে কালাম। তাদের নামে সখীপুর থানার এসআই আবদুল জব্বার বাদী হয়ে মামলা দায়ের করে রিমান্ড চেয়ে টাঙ্গাইল আদালতে উপস্থাপন করেন।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই আবদুল জব্বার বলেন, আদালত চার জনের মধ্যে তিনজনের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করে একজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
সখীপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) এসএম তুহিন আলী জানান, আদালত গ্রেপ্তারকৃত চার ডাকাতের মধ্যে আবু হানিফ, মকবুল হোসেন ও আলী আকবরকে তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন। সখীপুর থানায় তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno