আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৫:৩৩

সখীপুরে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের সখীপুরে পুলিশ ও জনতার ধাওয়ায় পালানোর সময় আন্তঃজেলা ডাকাত দলের অন্যতম সদস্য তুলা মিয়া (৩৫) জনতার হাতে আটক হয়েছে। মঙ্গলবার(৪ সেপ্টেম্বর) ভোরে উপজেলার পাহাড়কাঞ্চনপুর প্রাথমিক বিদ্যালয়ের পাশের জঙ্গল থেকে তাকে আটক করা হয়। আটককৃত তুলা মিয়া টাঙ্গাইল পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের অলোয়া এলাকার মৃত জলিল উদ্দিনের ছেলে।
জানা যায়, সোমবার রাতে সখীপুর উপজেলার নলুয়া-টাঙ্গাইল সড়কের বেড়বাড়ীর বুড়িবাঈদ ব্রিজের পাশে রাস্তায় জঙ্গলের গাছ কেটে দু’পাশের যানবাহনের গতিরোধ করে ডাকাতির চেষ্টা চালায় একদল ডাকাত। পরে পুলিশ ও স্থানীয় জনতার ধাওয়ায় ডাকাত দলের সদস্যরা দৌঁড়ে পালিয়ে যায়। মঙ্গলবার ভোরে পাহাড়কাঞ্চনপুর এলাকার মুসল্লিরা মসজিদে ফজরের নামাজ পড়তে যাওয়ার সময় জঙ্গলের ভেতর কথা কাটাকাটির শব্দ শুনতে পান। মুসল্লিরা এগিয়ে গেলে ডাকাতরা দৌঁড়ে পালিয়ে যায়। এ সময় আন্তঃজেলা ডাকাত দলের অন্যতম সদস্য তুলা মিয়াকে দেশীয় অস্ত্রসহ মুসল্লিরা আটক করে। মঙ্গলবার সকালে তুলা মিয়াকে পুলিশের হাতে সোপর্দ করা হয়।
সখীপুর থানার ওসি (তদন্ত) মো. লুৎফর রহমান বলেন, আন্তঃজেলা ডাকাত দলের অন্যতম সদস্য তুলা মিয়াকে জিঙ্গাসাবাদ শেষে রিমান্ড চেয়ে টাঙ্গাইলের আদালতে পাঠানো হয়েছে। অন্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno