আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  ভোর ৫:০০

সখীপুরে ছয় মাস আটকে রেখে ভাতিজিকে ধর্ষণ!

 

দৃষ্টি নিউজ:

ধর্ষক পাষান্ড চাচা বাদল মিয়া

টাঙ্গাইলের সখীপুরে চাচার বিরুদ্ধে ভাতিজিকে জঙ্গলের ভিতরে একটি নির্জন পরিত্যক্ত ঘরে আটকে রেখে নিয়মিত ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। রোববার(৩০ জুলাই) রাতে ধর্ষিতার ভাই বাদী হয়ে সখীপুর থানায় মামলা দায়ের করেছেন। উপজেলার হাতীবান্ধা ইউনিয়নের রতনপুর কাশেম বাজার এলাকার জঙ্গলের ভিতরে অবস্থিত ওই ঘর থেকে গত রোববার বিকালে এলাকাবাসী তাকে উদ্ধার করে।
মামলা সূত্রে প্রকাশ, ধর্ষিতা(১৭) সখীপুর মহিলা কলেজে দ্বাদশ শ্রেণিতে পড়ালেখা করেন। প্রতিবেশি জনৈক যুবকের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তার বাবা ওই প্রেমের সম্পর্ক মেনে নিতে পারেন নি। পরে পূর্ব পরিকল্পিকভাবে বাবাকে ফুসলিয়ে গত ১১ জানুয়ারি চাচাত চাচা ওই এলাকার মৃত দরবেশ আলীর ছেলে দুই সন্তানের জনক মো. বাদল মিয়া তাকে জঙ্গলের ভিতর পরিত্যক্ত ওই ঘরে আটকে রাখেন। পরিবারের লোকজন অনেক খুঁজেও তার সন্ধান পাননি। অবশেষে রোববার বিকালে দীঘ ছয় মাস ১৭ দিন পর রতনপুর কাশেম বাজার এলাকায় চাচা মো. বাদল মিয়ার পরিত্যক্ত ঘর থেকে এলাকাবাসী ওই ছাত্রীকে অর্ধমৃত অবস্থায় উদ্ধার করে। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষা শেষে গুরুতর অসুস্থাবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালের গাইনী বিভাগে ভর্তি করা হয়েছে।
ধর্ষিতা জানান, দীর্ঘ ছয় মাস ১৭দিন ওই ঘরে আটকে রেখে চাচা মো. বাদল মিয়া তাকে নিয়মিত ধর্ষণ করেছেন। তিনি ৩-৭দিন পর পর ওই ঘরে গিয়ে খাবার দিতেন এবং নিয়মিত ধর্ষণ করতেন। খাবারের সাথে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে খাওয়ানোর কারণে তিনি শুধু ঘুমিয়েই থাকতেন।

ধর্ষিতা ভাতিজি

মামলার বাদী বলেন, পাষান্ড চাচা তার বোনকে জঙ্গলের ভিতর নির্জন একটি পরিত্যক্ত একটি ঘরে ছয় মাস ১৭ দিন আটকে রেখে দিন রাত পাশবিক নির্যাতন চালিয়েছে। নির্যাতনের শিকার বোনটি এখন মৃত্যুপথযাত্রী। তিনি ওই পাষান্ড চাচার ফাঁসি দাবি করেন।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক সাইফুর রহমান খান জানান, মেয়েটির ডাক্তরি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানানো যাবে। তাছাড়া মেয়েটি খুবই অসুস্থ, তাকে সুস্থ করার যাবতীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে।
সখীপুর থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. মোতালেব হোসেন জানান, ভাতিজিকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে চাচার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ঘটনাটি অত্যন্ত বেদনাদায়ক। এ ঘটনায় আসামিকে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। অচিরেই আসামিকে আইনের আওতায় আনা যাবে বলে মন্তব্য করেন তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno