আজ- ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১০:০১

সখীপুরে ধর্ষক বাদলের ফাঁসির দাবিতে মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের সখীপুরে নির্জন ঘরে ছয় মাস ১৭ দিন আটকে রেখে কলেজছাত্রী ভাতিজিকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তারকৃত ধর্ষক বাদল মিয়ার ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে প্রায় তিন সহশ্রাধিক শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক। সোমবার(৭ আগস্ট) দুপুরে ‘বাংলাদেশ মহিলা পরিষদ’ সখীপুর উপজেলা শাখার আয়োজনে স্থানীয় মুখতার ফোয়ারা চত্ত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে উপজেলা লেডিস ক্লাবের সদস্য, সখীপুর আবাসিক মহিলা অনার্স কলেজ, পিএম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, পিএম পাইলট বালক স্কুল অ্যান্ড কলেজ, সূর্যতরুণ শিক্ষাঙ্গণ স্কুল অ্যান্ড কলেজ, সখীপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় এবং উদয়ন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা অংশ নেয়। এ সময় মহিলা বিষয়ক কর্মকর্তা ফিরোজা আক্তার, ক্রীড়া ব্যক্তিত্ব জুলফিকার হায়দার কামাল লেবু, অধ্যাপক মুসলিমা খাতুন, অধ্যক্ষ কেবিএম খলিলুর রহমান, কাইয়ুম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সখীপুর উপজেলার রতনপুর কাশেমবাজার গ্রামের দরবেশ আলীর ছেলে দুই সন্তানের জনক লম্পট বাদল মিয়া কলেজ ছাত্রী ভাতিজিকে তাঁর প্রেমিকের সঙ্গে বিয়ে দেওয়ার কথা বলে গত ১১ জানুয়ারি ভোরে বাড়ি থেকে নিয়ে যায়। পরে ওই ছাত্রীকে তার চাচার (বাদল মিয়া) পরিত্যক্ত একটি নির্জন বাড়িতে নিয়ে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ ও নেশা জাতীয় খাবার খাইয়ে দীর্ঘ ছয় মাস ১৭ দিন আটকে রেখে নিয়মিত ধর্ষণ করে।
এ ঘটনায় ৪ আগস্ট দুপুরে মির্জাপুর উপজেলা সদর থেকে টাঙ্গাইলের গোয়েন্দা পুলিশ(ডিবি) ধর্ষক বাদল মিয়াকে গ্রেপ্তার করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno