আজ- ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ মঙ্গলবার  দুপুর ১:১০

সখীপুরে নিখোঁজের ৬দিন পর প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের সখীপুরে নিখোঁজের ৬ দিন পর রাজিব (৩৫) নামে এক প্রতিবন্ধী যুবকের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার(১৫ আগস্ট) সকাল ৯টায় উপজেলার কুতুবপুর গ্রামের গভীর জঙ্গলে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাকে উদ্ধার করা হয়। নিহত রাজিব ওই গ্রামের মো. সেন্টু মিয়ার ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠিয়েছে।
জানা যায়, মানসিক প্রতিবন্ধী রাজিব কাউকে কিছু না বলে গত শুক্রবার(১০ আগস্ট) বিকালে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। গত ৬ দিন খোঁজাখুজি করেও তাঁর কোন সন্ধান মিলেনি। বুধবার সকাল ৯টার দিকে রাজিবের বাড়ির এক কিলোমিটার দূরে গভীর জঙ্গলের পাশে স্থানীয় এক কৃষক গরু চড়াতে গেলে জঙ্গল থেকে দুর্গন্ধ পেয়ে এগিয়ে যান। পরে গলায় ফাঁস লাগানো অবস্থায় অর্ধগলিত রাজিবের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।
স্থানীয় ইউপি সদস্য মজিবর ফকির জানান, নিহত রাজিব একজন মানসিক রোগী ছিলেন। শুক্রবার থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। কি কারণে তিনি আত্মহত্যা করতে পারে তা তিনি জানেন না।
সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাব্বির হোসেন জানান, রাজিবের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno