আজ- ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৬:৩৭

সরকারি সা’দত কলেজের ছাত্রলীগ নেতা প্রতিপক্ষের হামলার শিকার!

 
টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছাত্রলীগ নেতা রতন মিয়া

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের সরকারি সা’দত বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রতন মিয়া বহিরাগত প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত হয়েছেন(!)। এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হলেও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।
মামলা সূত্রে জানা যায়, সরকারি সা’দত বিশ্ববিদ্যালয় কলেজে দীর্ঘদিন যাবৎ ছাত্রলীগের সম্মেলন না হওয়ায় রতন মিয়া ওই কলেজে ছাত্রলীগের নেতৃত্ব দিয়ে আসছেন। তার নেতৃত্বের প্রতি ঈর্ষান্বিত হয়ে গত ২৭ এপ্রিল বহিরাগত প্রতিপক্ষ বাসাইল উপজেলার করাতি পাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে সবুজ হোসেন(৩০), নুরু মিয়ার ছেলে সাজন মিয়া(৩২), খন্দকার মশিউর রহমান আকাশ (২৫), মো. সৌমিক (১৯) সহ ১৫-২০ জনের একদল বহিরাগত কলেজ ক্যাম্পাসে মো. রতন মিয়ার উপর অতর্কিতভাবে হামলা করে। তারা রতন মিয়াকে পিটিয়ে গুরুত্বর আহত করে। এ সময় কলেজের শিক্ষকরা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। আহতাবস্থায় রতন মিয়াকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ বিষয়ে রতন মিয়ার বাবা কালু মিয়া বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় একটি মামলা(নং- ৫৪, তাং-২৮/৪/১৯ ইং) দায়ের করেছেন।
সরকারি সা’দত বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. আলীম মাহমুদ জানান, ঘটনাটির প্রত্যক্ষদর্শী রয়েছে। আমরাও দৌঁড়ে ঘটনাস্থলে গেলে হামলাকারীরা দ্রুত স্থান ত্যাগ করে। বহিরাগতদের বিষয়ে তিনি বলেন, কলেজ ক্যাম্পাসে সীমানা প্রাচীর না থাকায় বহিরাগতরা অতি সহজেই বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে ঢুকে পড়ে।
এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানার উপ-পরিদর্শক(এসআই) মো. ওয়াজেদ আলী বলেন, মামলাটির তদন্ত চলমান আছে এবং অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno