আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৫:৫৬

সরকার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে :: তথ্য প্রতিমন্ত্রী

 

নাগরপুর সংবাদদাতা:


তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাই একমাত্র নেত্রী যিনি গরীব-দুঃখী মানুষের কষ্ট বুঝেন। তাইতো তিনি গরীব-দুঃখী মানুষের কষ্টে চুপ থাকতে পারেন না। বাংলাদেশে আর যেন কোন গরীব মানুষ না থাকে সেই লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছেন বর্তমান প্রধানমন্ত্রী। বাংলার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করাই তাঁর জীবনের লক্ষ্য। ঈদে যেন প্রতিটি পরিবারের মুখে হাসি থাকে সেই লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এই ক্ষুদ্র প্রয়াস। সোমবার (২০ আগষ্ট) সকালে টাঙ্গাইলের নাগরপুরে গরীব ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, দেশ আজ প্রধানমন্ত্রীর হাত ধরে সামনের দিকে এগিয়ে যাচ্ছে; কিন্তু একটি চক্র দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। তাদের কাজই হলো বিদেশীদের কাছে নালিশ করা। বিএনপি-জামায়াত জোটের কর্মকান্ডের দিকে সজাগ দৃষ্টি রাখার জন্য উপস্থিত নেতাকর্মীদের আহ্বান জানান। আগামিতে দেশকে উন্নয়নের স্বর্ণশিখরে পৌঁছাতে হলে শেখ হাসিনার বিকল্প নাই। তাই আগামি নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।
জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেনের সভাপতিত্বে উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমা শাহীন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোপাল চন্দ্র সাহা প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল হক তপন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno