আজ- ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  বিকাল ৪:১২

সহায়ক সরকার বলতে কিছু নেই :: ড. আব্দুর রাজ্জাক এমপি

 

দৃষ্টি নিউজ:


আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া আগামী নির্বাচন বানচাল করতে তারেক জিয়ার সাথে সলাপরামর্শ করার জন্য বিদেশে গেছেন। তারা মা-ছেলে মিলে গত নির্বাচন পূর্ববর্তী জ্বালাও-পোড়াও কর্মসূচির থেকেও ভয়ঙ্কর নাশকতা করার পরিকল্পনা করছেন। তিনি শনিবার(২৯ জুলাই) দুপুরে টাঙ্গাইল জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. রাজ্জাক আরও বলেন, সহায়ক সরকার বলতে পৃথিবীতে কিছু নেই। বিএনপির সহায়ক সরকারের দাবি নির্বাচন বানচালের পায়তারা ছাড়া কিছুই নয়। তিনি বলেন, ভয় হয়- খালেদা জিয়া লন্ডনে বসে সন্ত্রাসী-লুটেরা পুত্র তারেকের সাথে পরামর্শ করে আগামী নির্বাচন বানচালের কী নীল নকশা তৈরি করছেন? বিএনপি একটি সন্ত্রাসী দল, কানাডার আদালত তা প্রমাণ করেছে।
ড. রাজ্জাক আরও বলেন, যথাসময়ে স্বাধীন নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হবে। এই নির্বাচনকে কেউ ঠেকাতে পারবে না ইন্শাআল্লাহ। যারা আগামী নির্বাচন বানচাল করতে চায় তাদেরকে প্রতিহত করতে কৃষক লীগ নেতাকর্মীসহ সকলকে সজাগ থাকার আহবান জানান তিনি। তনি বিএনপি-জামায়াতের সন্ত্রাসী, জঙ্গিবাদ ও নাশকতার পরিকল্পনার মোকাবেলা করার জন্য কৃষক লীগ নেতাদের নির্দেশ দেন।
তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে। সেই বাংলাদেশকে সন্ত্রাসী দল বিএনপির নেতৃত্বে একটি মহল অকার্যকর করতে চায়। জঙ্গিবাদের উপর ভর করে বিএনপি আবার ক্ষমতায় আসতে চায়। জঙ্গিবাদ, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে কৃষক লীগকে সবসময় সজাগ থাকতে হবে।
এরআগে শনিবার সকাল ১১টায় ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন, বাংলাদেশ কৃষক লীগের সভাপতি আলহাজ মো. মোতাহার হোসেন মোল্লা। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোন্দকার শামসুল হক রেজা। সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের।
জেলা কৃষকলীগের সভাপতি জহিরুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষকলীগের সহ-সভাপতি আলহাজ কাজী এটিএম আনিসুর রহমান বুলবুল, যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি, সংরক্ষিত মহিলা আসনের এমপি মনোয়ারা বেগম, বাংলাদেশ কৃষক লীগের যুগ্ম-সম্পাদক কৃষিবিদ সমীর চন্দ, সাংগঠনিক সম্পাদক আতিকুল হক আতিক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ মীর শামীম উদ্দিন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ।
সম্মেলনের দ্বিতীয় পর্বে জহিরুল ইসলাম মাস্টার সভাপতি ও অ্যাডভোকেট মো. শামস্ উদ্দিনকে সাধারণ সম্পাদক করে জেলা কৃষক লীগের নয়া কমিটি ঘোষণা করা হয়।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno