আজ- ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১১:১৪

সাংস্কৃতিক ব্যক্তিত্ব পাপিয়া সেলিম স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল

 

দৃষ্টি নিউজ:


দেশের সাংস্কৃতিক অঙ্গনের উজ্জল নক্ষত্র, বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের প্রেসিডিয়াম মেম্বার ও সাংগঠনিক ব্যক্তিত্ব সদ্য প্রয়াত পাপিয়া সেলিমের রূহের মাগফেরাত ও শান্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। টাঙ্গাইল জেলা জননেত্রী শেখ হাসিনা পরিষদের উদ্যোগে শুক্রবার(১৩ অক্টোবর) বাদ জুম’আ গোপালপুরের পুরাতন শিমলাপাড়া তালুকদার বাড়ি জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে নেতৃবৃন্দ পারিবারিক কবরস্থানে টাঙ্গাইল জেলা জননেত্রী শেখ হাসিনা পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত পাপিয়া সেলিম ও তার ছেলে জাতীয় টেনিস তারকা মাজহারুল ইসলাম পিমনের কবর জিয়ারত করেন।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা জননেত্রী শেখ হাসিনা পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি মো. আমিনুল ইসলাম উজ্জল, সহ-সভাপতি মো. সেলিম তরফদার, যুগ্ম-সম্পাদক আলহাজ আব্দুর রহিম কালু, অর্থ সম্পাদক কাজী সোহরাব হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান, সাহিত্য সম্পাদক সেলিম রেজা, আইন বিষয়ক সহ-সম্পাদক মোয়াজ্জেম হোসেন পিয়াস, সহ-স্বাস্থ সম্পাদক রফিকুল ইসলাম, পরিষদ সদস্য এমদাদুল ইসলাম, রমিছা বেগম, শিরিন আক্তার, সেহজাত নূর সাহাদ, পলাশ প্রমুখ।
এরআগে টাঙ্গাইল জেলা জননেত্রী শেখ হাসিনা পরিষদের নেতৃবৃন্দ শুক্রবার সকালে গোপালপুরের শিমলাপাড়া তালুকদার বাড়িতে মরহুমার গ্রামের বাড়িতে পৌঁছান। মিলাদ ও দোয়া মাহফিল এবং মরহুমার কবর জিয়ারত শেষে নেতৃবৃন্দ সাংগঠনিক সফরে ধনবাড়ী উপজেলায় যান। উপজেলা কমিটি গঠনের লক্ষে ধনবাড়ী কলেজের অধ্যক্ষ মো. আক্তারুজ্জামানের সভাপতিত্বে এক মতবিনিময়ে মিলিত হন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno