আজ- ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১০:২০

সাইফুজ্জামান সোহেলের মোটরসাইকেল শোভাযাত্রা

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল সদর উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান সোহেল রোববার(১৭ ফেব্রুয়ারি) জনসংযোগ ও মোটর সাইকেল শোভাযাত্রা করেছেন।
রোববার দুপুরে শহরের থানা পাড়া থেকে সহ¯্রাধিক মোটরসাইকেলের শোভাযাত্রা নিয়ে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এর আগে শহরের থানা পাড়াস্থ নিজ বাসভবনের সামনে সংক্ষিপ্ত বক্তব্যে টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র ও দলীয় মনোনয়ন প্রত্যাশী সাইফুজ্জামান সোহেল বলেন, ছোটকাল থেকে আওয়ামীলীগ ও নৌকা করতে করতে বড় হয়েছি। দলের জন্য যখন যা প্রয়োজন পড়েছে তাই করেছি- কখনো না শব্দটি বলিনি। টাঙ্গাইল শহর ও উপজেলার প্রতিটি ইউনিয়নের নেতাকর্মী আমার পরিচিত, বিগত দিনে তাদের সুখে-দুঃখে পাশে ছিলাম, আছি এবং থাকবো। দলীয় প্রধান ও মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মা জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে বিপুল ভোটে বিজয়ী হয়ে ভিশন-২০৪১ বাস্তবায়নে স্থানীয় পর্যায়ে বিশেষ ভূমিকা রাখবো।
এ সময় জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান সুখন, জেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক তানভীরুল ইসলাম হিমেল, ছাত্রলীগ সদস্য মাহিদ আফ্রিদি সানী, দুর্জয় জিকু সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, তাঁতী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno