আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ১১:০১

সেরা করদাতা ও কর বাহাদুর পরিবার সন্মাননা প্রদান

 

দৃষ্টি নিউজ:


দীর্ঘ মেয়াদি এবং সর্বোচ্চ আয়কর প্রদান করায় টাঙ্গাইলের সাত জন করদাতাকে ‘সেরা করদাতা’ এবং পরিবারের সবাই নিয়মিন আয়কর প্রদানের জন্য একটি পরিবারকে ‘কর বাহাদুর পরিবার’ সন্মাননা প্রদান করেছে জাতীয় রাজস্ব বোর্ড। বুধবার(৮ নভেম্বর) গাজীপুর কর অঞ্চলের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে এ সন্মাননা প্রদান করা হয়।
কর বাহাদুর সন্মাননা পেয়েছেন টাঙ্গাইলের প্রবীন আয়কর আইনজীবী যুগলপদ সাহা ও তার পরিবারের সদস্যরা। অর্থমন্ত্রী ২০১৭ সালের বাজেট বক্তৃতায় আয়কর প্রদানে পরিবারের সদস্যদের ধারাবাহিক অবদানের জন্য প্রতি জেলা থেকে একটি পরিবারকে ‘কর বাহাদুর’ সন্মাননা দেয়ার ঘোষনা দিয়েছিলেন।
টাঙ্গাইলে সেরা করদাতা হিসেবে সন্মাননা পেয়েছেন নাইমা ইসলাম, হারুন অর রশীদ, আকিলুর রহমান, শাহজাহান মিয়া, খন্দকার এমদাদুল হক। দীর্ঘ মেয়াদী করদাতা হিসেবে সন্মাননা পেয়েছেন আলী আজগর নন্দন ও নীল কমল পাল।
বুধবার গাজীপুরের ভাওয়াল কনভেনশন সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে সাংসদ সিমিম হোসেন রিমি প্রধান অতিথি হিসেবে এই সন্মাননা স্মারক প্রদান করেন। গাজীপুর কর অঞ্চলের কর কমিশনার বেগম সুলতানা আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে জাতীয় বিশ্ববিদ্যালযের উপাচার্য হারুন অর রশীদ, গাজীপুরের পুলিশ সুপার হারুন অর রশীদ, গাজীপুর অঞ্চলের অতিরিক্ত কর কমিশনার সাহাদত হোসেন সিকদার, সেরা করদাতাদের পক্ষে আলী আজগর নন্দন প্রমুখ বক্তব্য রাখেন।
আয়কর প্রদানে পরিবারের সদ্যসদের ধাবাহিক অবদানের জন্য টাঙ্গাইলের প্রবীণ আয়কর আইনজীবী যুগলপদ সাহা ও তার পরিবারের সদস্যদের টাঙ্গাইল জেলার ‘কর বাহাদুর পরিবার’ সন্মাননা প্রদান করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno