আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৯:২৮

সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত দু’শ্রমিকের বাড়িতে শোকের মাতম

 

দৃষ্টি নিউজ:


সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় সাত বাংলাদেশিসহ নয়জন নিহতের ঘটনায় টাঙ্গাইলের দুই শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম। তাদের মরদেহ কবে বাড়িতে এসে পৌঁছুবে তা নিয়ে শঙ্কায় থাকলেও আহাজারি চলছে দু’জনের বাড়িতেই।
টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার ডুবাইল গ্রামের আব্দুর রহিম মিয়ার ছেলে আমিন মিয়া(৩২) এবং কালিহাতী উপজেলার কস্তুরিপাড়া এলাকার হামেদ আলীর ছেলে শফিকুল ইসলামের(৩৫) বাড়িতে গিয়ে দেখা যায়, তাদের স্বজনরা পরিবারের উপার্জনক্ষম ব্যক্তির অকাল মৃত্যুতে মুষরে পড়েছেন। মুঠোফোনে তাদের মৃত্যুর ঘটনা জানার পর কান্নায় ভেঙে পড়েন স্বজনরা। কালিহাতীর কস্তুরিপাড়া গ্রামে শফিকুল ইসলাম প্রায় দুই বছর আগে সাত লাখ টাকা ঋণ করে সৌদি আরবে পাড়ি জামান। কিন্তু সড়ক দুর্ঘটনায় তার মৃত্যুতে ভবিষ্যতের ভাবনায় অসহায় হয়ে পড়েছে পরিবার। নিহত আমিনের গ্রামের বাড়ি ডুবাইলেও একই অবস্থা। মৃত্যুর শোকে স্তব্ধ পুরো পরিবার। তারা দ্রুত মরদেহ ফিরে পাওয়ার দাবি জানিয়েছে।
উল্লেখ্য, সৌদি স্থানীয় সময় শনিবার(৬ জানুয়ারি) সকালে সৌদির জিজান প্রদেশে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই জিজান প্রদেশের আল ফাহাদ কোম্পানির পরিচ্ছন্নতাকর্মী। শনিবার সকালে কোম্পানির পিকআপে করে তারা মোট ২৭ জন কর্মস্থলে যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে পিকআপটি উল্টে যায়। উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে সাত জনের মরদেহ উদ্ধার করে। পরে আরো দুজনের মৃত্যু হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno