আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১:২৪

সৌদি আরবে অগ্নিকান্ডে নিহত সখীপুরের নজরুলের মরদেহ দ্রুত ফেরত চায় পরিবার

 

দৃষ্টি নিউজ:


সৌদি আরবের জেদ্দায় ‘আল সমিজ সুভার’ নামে একটি দোকানে অগ্নিকান্ডে নিহত বাংলাদেশী নজরুল ইসলামের মরদেহ দ্রুত ফেরত চায় তার পরিবার। নিহতের খবর শোনার পর থেকেই ওই পরিবারে শুধুই আহাজারি চলছে। জীবন-জীবিকার তাগিদে সংসারের অভাব দূর করতে সৌদি আরব পাড়ি জমায় নজরুল। নজরুল ইসলাম টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের চকচকিয়া হাসনগঞ্জ গ্রামের আ. মালেক মিয়ার ছেলে।
নিহতের পরিবার জানায়, প্রতিদিনের মতোই গত ১০ সেপ্টেম্বর সৌদি আরবের ‘আল সমিজ সুভার’ দোকানে নজরুল কাজ করতে যায়। ওই দোকানে বিদ্যুতের লাইন থেকে হঠাৎ আগুন লেগে নজরুলের শরীরের ৯০ শতাংশ পুড়ে যায়। পরে দীর্ঘ ৭ দিন সৌদি আরবের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থেকে রোববার(১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় নজরুল মৃত্যুবরন করেন।
পারিবারিক সূত্রে জানা যায়, ৬ বছর আগে উন্নতজীবনের আশায় বিদেশে পাড়ি জমায় নজরুল ইসলাম। গত দেড়বছর আগে ছুটিতে এসে তিনি বিয়ে করেন। তার স্ত্রী নাম হ্যাপি আক্তার।
নজরুলের স্ত্রী হ্যাপি আক্তার জানান, তাঁর (নজরুলের) স্বপ্নছিল প্রবাস থেকে ফিরে এসে ব্যবসা করে পরিবারের সকলকে নিয়ে সুখের সংসার করবে। কিন্তু সেই স্বপ্ন আগুনে পুড়ে ছাই হয়ে গেল।
নজরুলের বাবা মালেক মিয়ার কাছে নজরুলের ব্যাপারে কিছু জানতে চাইলেই তিনি হাউমাউ করে কেঁদে ফেলেন। তিনি বলেন, নজরুলকে নিয়ে আমার অনেক স্বপ্ন ছিল। সর্বনাশা আগুন আমার সেই সাজানো সংসার ধংস করে দিল।
একই গ্রামের টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া বাদল বলেন, নজরুল এলাকায় ভালো ছেলেদের মধ্যে একজন। তার পরিবারের পক্ষ থেকে লাশ দ্রুত দেশে ফিরিয়ে আনার প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য সরকারের প্রতি দাবি জানান তিনি।
এ ব্যাপারে সখীপুর উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী সরকার রাখী বলেন, এ ব্যাপারে এখনও সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি। তথ্য পেলে টাঙ্গাইলের জেলা প্রশাসকের মাধ্যমে মরদেহ আনার বিষয়ে সব ধরণের সহযোগিতা করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno