আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ২:৩২

স্কুলছাত্রকে যৌন নির্যাতন করে ভিডিও ধারণের অভিযোগে তিন বখাটে গ্রেপ্তার

 

ধনবাড়ী সংবাদদাতা:

টাঙ্গাইলের ধনবাড়ীতে জনৈক স্কুলছাত্রকে অপহরণ করে তিন বখাটে মিলে যৌন নির্যাতন চালিয়ে পুরো ঘটনা মোবাইলে ভিডিও ধারণ করেছে। বখাটেরা ওই স্কুলছাত্রের পরিবারের কাছে মোবাইলে মোটা অংকের টাকা দাবি করেছে। এ ঘটনায় বুধবার(২৪ এপ্রিল) নির্যাতিত স্কুলছাত্রের বড় ভাই বাদী হয়ে ধনবাড়ী থানায় মামলা করেছেন। পুলিশ অভিযুক্ত ওই তিন বখাটেকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে। যৌন নির্যাতনের শিকার ওই স্কুলছাত্র ধনবাড়ী সরকারি নওয়াব ইনস্টিটিউশনের নবম শ্রেণির ছাত্র ও কিসামত ধনবাড়ী এলাকার বাসিন্দা।
মামলা বিবরণ ও স্কুলছাত্রের পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার(২৩ এপ্রিল) রাত ৮ টার দিকে ওই স্কুলছাত্র ধনবাড়ী পৌর শহর থেকে প্রাইভেট পড়ে বাসায় ফিরছিল। ফেরার পথে ধনবাড়ী ঈদগা রোডে পৌঁছামাত্র আগে থেকেই উৎপেতে থাকা তিন বখাটে ধনবাড়ী পৌর শহরের আম বাগান এলাকার ফজলুল করিমের ছেলে মাহফুজুর রহমান সিয়াম(১৯), মেইন রোড এলাকার শাহজাহান আলীর ছেলে ইমরান আলী(২০), ঈদগা রোড এলাকার বাবর আলীর ছেলে মিন্টু মিয়া(২৫) ওই স্কুলছাত্রকে অপহরণ করে মোটরসাইকেলে উঠিয়ে ধনবাড়ী উপজেলার পাথালিয়া গ্রামের নির্মাণ ইট ভাটার কাছে একটি স্যালো মেশিন ঘরে নিয়ে সমকামীতে বাধ্য করে। যৗন নির্যাতনের পুরো ঘটনাটি তারা মোবাইলে ভিডিও ধারণ করে এবং পরে ওই স্কুলছাত্রের পরিবারের কাছে ছেলেকে পাওয়ার জন্য মোটা অংকের টাকা দাবি করে। বিষয়টি নির্যাতিন ওই স্কুলছাত্রের পরিবার ধনবাড়ী থানা পুলিশকে অবহিত করে। মঙ্গলবার(২৩ এপ্রিল) রাতে এলাকাবাসীর সহায়তায় ধনবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল থেকেই তিন বখাটেকে আটক ও নির্যাতিত স্কুলছাত্রকে উদ্ধার করে।
এ বিষয়ে ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) মজিবর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় ধনবাড়ী থানায় মামলা(নং- ১৩, তাং-২৪/৪/১৯ইং) দায়ের করা হয়েছে। অভিযুক্ত তিন জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno