আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ৪:২৯

সড়ক দুর্ঘটনায় শুধু শ্রমিকরাই দায়ী নয় :: ড. আব্দুর রাজ্জাক এমপি

 

দৃষ্টি নিউজ:


সাবেক খাদ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, সড়ক দুর্ঘটনার জন্য শুধু শ্রমিকরাই দায়ী নয়। এর মূল কারণও একাধিক। উন্নত দেশেও সড়ক দুর্ঘটনা হয়। তাই একক ভাবে কাউকে দোষারোপ করা ঠিক নয়। তিনি বলেন, তারাই প্রকৃত শ্রমিক, যারা জীবনের সব কিছু ত্যাগ করে দেশ গড়ার জন্য- মানুষ গড়ার জন্য শ্রম বিনিয়োগ করেন। আমাদের আজকের এই উন্নয়ন সবই শ্রমিকের শ্রমের বিনিময়ে অর্জিত। টাঙ্গাইল জেলা শ্রমিক ফেডারেশনের প্রয়াত সভাপতি মীর লুৎফর রহমান লালজু’র স্মরণ সভা ও গণভোজ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
টাঙ্গাইল জেলা শ্রমিক ফেডারেশনের ভারপ্রাপ্ত সভাপতি বালা মিয়ার সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক।
টাঙ্গাইল জেলা শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক তানভীর হাসান ছোট মনির পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, টাঙ্গাইল-৫(সদর)স আসনের সংসদ সদস্য আলহাজ মো. ছানোয়ার হোসেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের প্রমুখ।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno