আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১১:৫৩

হাসপাতালের ড্রেন থেকে উদ্ধার হওয়া সেই নবজাতক মারা গেছে

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ড্রেন থেকে উদ্ধার হওয়া সেই নবজাতক চিকিৎসকদের প্রাণান্ত চেষ্টা ব্যর্থ করে শেষমেশ মারা গেল। জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আব্দুল হামিদ ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. নারায়ন চন্দ্র সাহা সোমবার(৭ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করে দুঃখ প্রকাশ করেন। এরআগে রোববার(৬ জানুয়ারি) বিকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা শিশু হাসপাতালে নেয়া হয় তাকে। তবে সেখানেও তাকে বাঁচানো গেল না।
টাঙ্গাইল সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল হামিদ বলেন, সোমবার সকাল সাড়ে ৯টায় ঢাকা শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়। উদ্ধার হওয়া ওই নবজাতককে বাঁচানোর সকল প্রচেষ্টা সত্ত্বেও ব্যর্থ হতে হলো। সমাজ সেবা অধিদপ্তরের ঢাকার কার্যালয়ের উদ্যোগে নবজাতকের দাফনের সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।
প্রকাশ, গত ৪ জানুয়ারি(শুক্রবার) সন্ধ্যায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালের এক নারী পরিচ্ছন্নতাকর্মী ডায়রিয়া ওয়ার্ডের পেছনের ড্রেন থেকে ওই নবজাতককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এরপর ওই নবজাতককে হাসপাতালের স্পেশাল কেয়ার ইউনিটে চিকিৎসাধীন রাখা হয়। পরে তাকে বাঁচাতে ৬ জানুয়ারি উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno