আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৯:২৮

১০ দিনেও উদ্ধার হয়নি নিখোঁজ ব্যবসায়ী দুলাল

 

দৃষ্টি নিউজ:
টাঙ্গাইলের ভূঞাপুরে নিখোঁজের ১০দিন পেড়িয়ে গেলেও উদ্ধার হয়নি ব্যবসায়ী দুলাল তরুনী দাস। গত ২৩ মার্চ নিজ বাড়ি থেকে বের হয়ে তিনি আর ফিরে আসেন নি। গত ২৭ মার্চ মোবাইলে ব্যবসায়ী দুলালকে অপহরণ করা হয়েছে দাবি করে তার ভাই নিরাঞ্জন তরুনী দাসের কাছে টাকা দাবি করে অপহরণকারীরা।
ব্যবসায়ী দুলাল দাসের অপহরণ ও মুক্তিপন দাবির বিষয়ে ভূঞাপুর থানায় একটি অভিযোগও দায়ের করেন অপহৃত দুলাল দাসের ভাই নিরাঞ্জন তরুনী দাস। তবে অপহরণের ১০দিন অতিবাহিত হলেও অদ্যাবধি ব্যবসায়ী দুলাল উদ্ধার হয়নি। এ নিয়ে চরম হতাশা আর আতঙ্কে রয়েছেন অপহৃতের পরিবার।
অভিযোগে জানা যায়, গত ২৩ মার্চ দুপুরে দুলাল তরুনী দাস সাইকেল বিক্রির জন্য বাড়ি থেকে বের হন। এরপর থেকে তাকে অনেক খোজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। অন্যদিকে, তার ভাই নিরাঞ্জনের মোবাইল ফোনে একটি নম্বর থেকে গত ২৭ মার্চ সকালে দুলালকে অপহরণ করার কথা জানিয়ে মুক্তিপন দাবি করা হয়। দাবিকৃত টাকা না পেলে অপহরণকারীরা দুলালের কিডনি বিক্রি করবে বলে জানায়। এ হুমকি পেয়ে ওইদিনই অপহৃত ব্যবসায়ী দুলালের ছোট ভাই নিরাঞ্জন তরুনী দাস বাদী হয়ে ভূঞাপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।
নিখোঁজ দুলালের ভাই নিরাঞ্জন তরুনী দাস জানান, বাড়ি থেকে সাইকেল বিক্রির কথা বলে বের হওয়ার পর তার বড়ভাই দুলালের আর কোন খোঁজ পাওয়া যায়নি। এঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করেছের। তবে অপহরণের ১০দিন পেড়িয়ে গেলেও ভাইকে উদ্ধার করতে পারেনি পুলিশ।
এ প্রসঙ্গে মামলার তদন্তকারী কর্মকর্তা ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) টিটু চৌধুরী জানান, নিখোঁজ ব্যবসায়ীকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno