আজ- ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ সোমবার  রাত ৩:৪২

অকাল প্রয়াত সাংবাদিক শাহীনের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের অকাল প্রয়াত সাংবাদিক ও মানবাধিকার কর্মী এহসানুল হক খান শাহীনের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার(৩০ নভেম্বর) বিকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


দোয়া মাহফিলে প্রয়াত সাংবাদিক শাহীনের স্মৃতিচারণ করেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি কামরুজ্জামান খান, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি বৈশাখী টেলিভিশনের ও যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি জাফর আহমেদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও আরটিভির নিজস্ব প্রতিবেদক কাজী জাকেরুল মওলা, সাবেক সাধারণ সম্পাদক শামসাদুল আখতার শামীম, প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক খন্দকার মাসুদুল আলম, একুশে টেলিভিশনের প্রতিনিধি কাজী তাজউদ্দিন রিপন, টাঙ্গাইল প্রেসক্লাবের সহ-সভাপতি ও মাছরাঙ্গা টেলিভিশনের প্রতিনিধি একরামুল হক খান তুহীন,

টাঙ্গাইল প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য ও যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার শামীম আল মামুন, এনটিভির প্রতিনিধি মহব্বত হোসেন, জিটিভির প্রতিনিধি মহিউদ্দিন সুমন, বিজয় টিভির প্রতিনিধি আবু জোবায়ের উজ্জল, এশিয়ান টিভির প্রতিনিধি শফিকুজ্জামান মোস্তফা, বাংলা টিভির প্রতিনিধি কামাল আহমেদ, দীপ্ত টেলিভিশনের প্রতিনিধি সুমন খান বাবু, ঢাকা ট্রিবিউনের প্রতিনিধি আব্দুল্লাহ আল নোমান, ওয়ার্ল্ড গ্লোবাল টোয়েণ্টিফোর ডটকমের প্রতিনিধি জুয়েল রানা, সংবাদ প্রকাশের প্রতিনিধি হাসান সিকদার প্রমুখ।


এসময় অকাল প্রয়াত সাংবাদিক ও মানবাধিকার কর্মী এহসানুল হক খান শাহীনের পরিবারসহ বিভিন্ন প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


পরে শহরের আকুর টাকুর পাড়া মৌলভীবাড়ি জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাহবুবুর রহমান খান দোয়া পরিচালনা করেন।


প্রকাশ, এহসানুল হক খান শাহীন দৈনিক আমাদের সময় ও ইনডিপেনডেণ্ট টিভির টাঙ্গাইল প্রতিনিধি ছিলেন। অত্যন্ত সহজ সরল ব্যক্তি হিসেবে সুপরিচিত শাহীন ২০১৬ সালের ৩০ নভেম্বর চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে স্ত্রী, দুই কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno