আজ- ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ মঙ্গলবার  সকাল ৭:০৭

আইজিপি’র ভুয়া স্ত্রী রুমা বেনজির দুই দিনের রিমান্ডে

 

দৃষ্টি নিউজ:

রুমা আক্তার

পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদের স্ত্রী পরিচয়ে কনস্টেবল নিয়োগে তদবির করতে গিয়ে গ্রেপ্তারকৃত রুমা আক্তারের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

শনিবার(১৩ নভেম্বর) দুপুরে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামছুল আলম তার রিমান্ড মঞ্জুর করেন। আদালতের পুলিশ পরিদর্শক তানভীর আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি জানান, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের স্ত্রী পরিচয় দিয়ে কনস্টেবল নিয়োগে চাপ প্রয়োগের অভিযোগে রুমা আক্তার(৩৩) নামে এক নারীর দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।


পুলিশ জানায়, বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাতে ঢাকার কেরানীগঞ্জ থানার আটিবাজার ঘাটারচর এলাকা থেকে ওই নারী ও তার স্বামী আসলাম মিয়াকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রুমা আক্তার বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার রহমতপুর গ্রামের মো. রেজাউল শেখ ও সপ্না বেগমের মেয়ে।

স্বামী আসলাম মিয়া সহ তিনি ঢাকা জেলার সাভার উপজেলার লুটেরচর এলাকার ভাড়া বাসায় বসবাস করেন। গ্রেপ্তারকৃতদের নামে টাঙ্গাইল সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


পুলিশ আরও জানায়, টাঙ্গাইলে আগামি ১৬ নভেম্বর পুলিশের কনস্টেবল নিয়োগের জন্য তারিখ নির্ধারণ রয়েছে।

রুমা আক্তার(৩৩) নিজেকে আইজিপি’র স্ত্রী পরিচয়ে কনস্টেবল নিয়োগে তদবির করতে গত ৭ নভেম্বর বেলা পৌনে ১২টার দিকে টাঙ্গাইলের পুলিশ সুপারকে(এসপি) তার ব্যক্তিগত মোবাইলে ফোন করেন। এ সময় এসএমএস- এর মাধ্যমে এক প্রার্থীর তথ্য দিয়ে তাকে চাকুরি দিতে পুলিশ সুপারকে চাপ দেন।

টাঙ্গাইল জেলা পুলিশ এ ঘটনায় পুলিশ সদর দপ্তরের থানার এলআইসি শাখার সহায়তায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে জানতে পারে- কথিত রুমা আক্তার প্রতারণার সঙ্গে জড়িত।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno