আজ- ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ সোমবার  রাত ১২:০৫

আন্দোলন করে সরকারের পতন ঘটানোর ক্ষমতা বিএনপির নেই :: পানিসম্পদ উপমন্ত্রী

 

দৃষ্টি নিউজ:

পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, আন্দোলন করে সরকারের পতন ঘটানোর ক্ষমতা বিএনপির নেই। বিএনপি একটি গণধিকৃত দল।

ক্ষমতায় থেকে হাজার হাজার কোটি টাকা লুটপাট করেছে- আর রাজপথে আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মেরেছে। বৃহস্পতিবার(১৩ জানুয়ারি) শরীয়তপুরের নড়িয়া শহীদ মিনার চত্ত্বরে গৃহহীন পরিবারের মাঝে ঢেউটিন ও চেক প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


উপ-মন্ত্রী শামীম বলেন, দেশের উন্নয়ন ও সাফলতা এদশের জনগণ দেখতে পায় কিন্তু বিএনপি দেখতে পায় না। দেশের আপামর জনগণের আস্থার নির্ভরযোগ্যতার ঠিকানা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদেশের মানুষ তাই বার বার বিপুল ভোটে বাংলাদেশ আওয়ামীলীগকে নির্বাচিত করে দেশ পরিচালনার দায়িত্ব দেয়।


নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার শেখ রাশেদ উজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- নড়িয়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, নড়িয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) অবনি শংকর কর প্রমুখ।


পরে নড়িয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার গৃহহীন ৫০টি পরিবারের মাঝে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের দুই বান্ডিল করে ঢেউটিন ও ৬ হাজার করে টাকার চেক প্রদান করেন উপমন্ত্রী শামীম।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno