আজ- ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ সোমবার  রাত ৪:৪২

ঈদযাত্রায় ঘরমুখো মানুষের মাঝে ইফতারি বিতরণ

 

‌দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গায় ঈদযাত্রায় ঘরমুখো রোজাদারদের মাঝে ইফতারি বিতরণ করা হয়েছে। রোববার(১ মে) সন্ধ্যায় উপজেলার পৌলী বাসস্ট্যান্ডে এলেঙ্গা পৌরসভার প্যানেল মেয়র সুকুমার ঘোষের উদ্যোগে বিপুল সংখ্যক রোজাদারের মাঝে ওই ইফতারি বিতরণ করা হয়।


ইফতারি বিতরণে সহায়তাকারিরা জানায়, বিভিন্ন বাস, প্রাইভেটকার, মাইক্রোবাস, সিএনজি চালক ও রোজাদার পাঁচ শতাধিক যাত্রীদের মাঝে প্যাকেটজাত ইফতারিগুলো বিতরণ করা হয়। এ উদ্যোগে যাত্রীরা নির্ভিঘ্নে ইফতার করার সুযোগ পেয়েছে।

প্যানেল মেয়র সুকুমার ঘোষের মহতি উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন পরিবহন শ্রমিক, মালিক, চালক, রোজাদার যাত্রী ও বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবি সংগঠন।


এসময় উপস্থিত ছিলেন- এলেঙ্গা পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন ইসলাম সাইফুল, ওয়ার্ড যুব লীগের সভাপতি সুজন সিকদার, মামুন টিচিং হোমের পরিচালক আল মামুন, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রিমন, সাংবাদিক সুমন ঘোষ ও এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।


জামালপুরগামী বাসের এক যাত্রী সাহাবুদ্দিন বলেন, মহাসড়কের পাশে বিনামূল্যে যিনি ইফতারির আয়োজন করেছেন তাকে অসংখ্য ধন্যবাদ। আমার মতো অনেক রোজাদার এ সুযোগ না পেলে যথাসময়ে ইফতার করতে পারতেন না।


এলেঙ্গা পৌরসভার মেয়র সুকুমার ঘোষ বলেন, বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়ক দিয়ে ২৩ জেলার যাত্রীরা বিভিন্ন যানবাহনে যাতায়াত করেন। পথিমধ্যে ইফতারের সময় রোজাদারদের ইফতারি পেতে দুর্ভোগ পোহাতে হয়। বিষয়টি বিবেচনা করেই এ ক্ষুদ্র প্রয়াসের আয়োজন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno