আজ- ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ৬:৫২

এলেঙ্গায় শহীদ হাকিম তালুকদারের মৃত্যুবার্ষিকী পালিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সরকারি শামসুল হক কলেজের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুল হাকিম তালুকদারের ৪৪তম মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার (২১ মে) সরকারি শামসুল হক কলেজ প্রাঙ্গনে পরিবার ও এলাকাবাসীর পক্ষ থেকে ভাবলা গ্রামে দোয়া ও আলোচনা সভার করা হয়।


উভয়স্থানের আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, কালিহাতী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, এফবিসিসিআইয়ের পরিচালক আবু নাসের, কালিহাতী উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন মোল্লা, এলেঙ্গা পৌরসভার মেয়র নূর এ আলম সিদ্দিকী,

কাউন্সিলর শরীফুল ইসলাম তালুকদার, এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা, যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াদ রহমান রাসেল প্রমুখ। এর আগে সরকারি শামসুল হক কলেজ প্রাঙ্গনে শহীদ আব্দুল হাকিম তালুকদারের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।


প্রকাশ, ১৯৭৮ সালের ২১ মে কালিহাতী উপজেলা আ’লীগের তৎকালীন সাধারণ সম্পাদক ও শিক্ষানুরাগী আব্দুল হাকিম তালুকদারকে বাড়ি থেকে ডেকে নিয়ে তৎকালীন গণবাহিনীর সশস্ত্র সন্ত্রাসীরা হত্যা করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno