আজ- ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ রবিবার  সকাল ১১:০৬

করোনায় ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যানের মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল হালিম অ্যাডভোকেট দুই ডোজ টিকা নেওয়ার পরও করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

শুক্রবার(৩০ জুলাই) ভোরে ঢাকার শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি এক ছেলে ও এক মেয়ে সহ বহু সহযোদ্ধা ও সহকর্মী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হালিম অ্যাডভোকেট গত ৩ জুলাই সস্ত্রীক করোনায় আক্রান্ত হন। শারীরিক অবস্থার অবনতি হলে গত ১১ জুলাই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর থেকেই তিনি সেখানেই চিকিৎসাধীন ছিলেন। তবে তিনি প্রথম ধাপে গত ২০ ফেরুয়ারি প্রথম ও ২০ এপ্রিল দ্বিতীয় ডোজ করোনার টিকা গ্রহণ করেছিলেন।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম অ্যাডভোকেটের ব্যক্তিগত সহকারী কামরুল ইসলাম জানান, টিকা নেয়ার পরও তিনি করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছিলেন। শুক্রবার ভোরে তিনি চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এরআগে তার স্ত্রীও করোনায় আক্রান্ত হয়েছিলেন। পরে নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ আসে। বর্তমানে তার স্ত্রী সুস্থ্য রয়েছে।

আব্দুল হালিম অ্যাডভোকেট ভূঞাপুর উপজেলা পরিষদের একটানা দুইবারের নির্বাচিত চেয়ারম্যান। দীর্ঘ দিন তিনি ভূঞাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এছাড়া তিনি টাঙ্গাইল জেলা অ্যাডভোকেট বার সমিতির সাবেক সভাপতি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ছিলেন।

শুক্রবার বাদ আছর ভূঞাপুর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম জানাযা শেষে বাদ মাগরিব তার গ্রামের বাড়ি উপজেলার সাফলকুড়ায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno