আজ- ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বুধবার  সকাল ৯:২০

কালিহাতীতে নকল সরবরাহ করতে না দেয়ায় পুলিশ লাঞ্ছিত!

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-21টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নাগবাড়ী হাছিনা চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জনৈক পিএসপি পরীক্ষার্থীকে নকল সরবরাহ করতে না দেয়ায় কর্তব্যরত পুলিশের এএসআই রহমানকে লাঞ্ছিত করা হয়েছে বলে অভিযোগ ওঠেছে। মঙ্গলবার(২২ নভেম্বর) দুপুরে কালিহাতী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতার ভাই রফিকুল ইসলাম ওই ঘটনা ঘটায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার নাগবাড়ী হাছিনা চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যাল কেন্দ্রে মঙ্গলবার সকালে যথারীতি পিএসসি পরীক্ষা শুরু হয়। দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতার ছোট ভাই রফিকুল ইসলাম জনৈক পরীক্ষার্থীকে নকল সরবরাহ করতে কেন্দ্রের ভিতরে প্রবেশ করার চেষ্টা করেন। এ সময় কর্তব্যরত পুলিশের এএসআই রহমান তাকে বাধা দিলে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে রফিকুল ইসলাম পুলিশের এএসআই রহমানকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন।
পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আসমা-উল-হুসনা এবং উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জাকিয়া পারভীন ঘটনাস্থলে গিয়ে রফিকুল ইসলাম ও এএসআই রহমানকে একত্র করে ‘ভুল বোঝাবুঝি হয়েছে’ বলে উভয়কে কোলাকুলি করিয়ে ঘটনার মিমাংসা করেন।
কালিহাতী থানা পুলিশের এএসআই রহমান জানান, তার সঙ্গে যে ধরণের ব্যবহার করা হয়েছে তা অপ্রত্যাশিত। ঊর্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনান্তে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার চেষ্টা করবেন।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) খন্দকার আখেরুজ্জামান জানান, এটা বড় কোন কিছুনা। কিছুটা ভুল বোঝাবঝির সৃষ্টি হয়েছিল, পরে দু’জনের মধ্যে মিমাংসা করে দেয়া হয়েছে।
কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার আবু নাসার উদ্দিন বলেন, তিনি কিছু জানেন না। সংক্ষেপে জানানো হলে তিনি বলেন, এ ধরণের কোন ঘটনা কালিহাতীতে ঘটেনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno