আজ- ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ সোমবার  ভোর ৫:০১

কূপ খননকালে মাটি চাপায় ২ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে শহরের আশেকপুর এলাকায় একটি নির্মাণাধীন ভবনের সেফটি ট্যাংকির কূপ খননের সময় মাটি চাঁপা পড়ে দুই শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিন শ্রমিক।


মঙ্গলবার (১০ মে) দুপুরে টাঙ্গাইল পৌর এলাকার আশেকপুর জোবায়দা উচ্চ বিদ্যালয়ের পূর্ব পাশে নির্মাণাধীন একটি ভবনের সেপটি ট্যাংকের জন্য কূপ খননের সময় এ ঘটনা ঘটে। মৃত শ্রমিকরা হচ্ছেন- টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাশিল পালপাড়ার আনন্দ পাল ও লিটন পাল।


ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার সকালে আশেকপুর জোবায়দা উচ্চ বিদ্যালয়ের পূর্ব পাশে অলি, জিহাস ও নজরুলের যৌথ মালিকানায় নির্মাণাধীন একটি ভবনের সেপটি ট্যাংকের জন্য কূপ খননের সময় পাঁচ শ্রমিক কাজ করছিল। এ সময় দুই জন কূপের নিচে ছিল।

আর তিন জন কূপের উপরে ছিল। কাজ করার এক পর্যায়ে শ্রমিক আনন্দ পাল ও লিটন পাল কূপের মাটি ধ্বসে চাঁপা পড়ে। এ সময় এলাকাবাসী উপরের তিন জন শ্রমিককে আহতাবস্থায় উদ্ধার করে।


পরে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে ভেকু(খনন যন্ত্র) দিয়ে মাটি সরিয়ে কূপের নিচে চাপা পড়া দুই জনের লাশ উদ্ধার করে। এ ঘটনায় আহতরা হচ্ছেন- বাসাইল উপজেলার কাশিল পালপাড়ার মিলন পাল, নওসুনি পাল ও বিমল পাল।


টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক রেজাউল করিম জানান, আশেকপুর ইন্দারা পাড়া এলাকায় নির্মাণাধীন ভবনে পাইলিংয়ের কাজ করার সময় চার পাশ থেকে মাটি চাপা পড়ে দুইজনের উপর। পরে স্থানীয় লোকজন তাদের জানালে ঘটনাস্থালে গিয়ে তাদের উদ্ধার করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno