আজ- ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ সোমবার  সকাল ৬:১০

কোকো’র ষষ্ঠ মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল

 

দৃষ্টি নিউজ:

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকো’র ষষ্ঠ মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।

রোববার (২৪ জানুয়ারি) দুপুরে দিবসটি পালন উপলক্ষে টাঙ্গাইল জেলা বিএনপির উদ্যোগে শহরের হোটেল ঝাউবনে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভায় মরহুমের কর্মময় জীবনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ ছাইদুল হক ছাদু. সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল. জেলা বিএনপির সহ-সভাপতি ও টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী মাহমুদুল হক সানু।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ্, জিয়াউল হক শাহীন, যুগ্ম-সম্পাদক আবুল কাসেম. আনিসুর রহমান আনিস. খন্দকার রাসেদুল আলম রাসেদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ তালুকদার, আশরাফ

পাহেলী. শফিকুর রহমান শফিক, প্রচার সম্পাদক ও জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক একে মনিরুল হক ভিপি মুনীর, দপ্তর সম্পাদক মির্জা শাহীন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি সালেহ্ মো. শাফী ইথেন, যুগ্ম-সম্পাদক ভিপি নুরুল ইসলাম, মহিলা দলের সভানেত্রী নিলুফার ইয়াসমিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজ করিম,

মৎস্যজীবী দলের সদস্য সচিব মোস্তফা কামাল, শ্রমিক দলের সিনিয়র সহ-সভাপতি আবু সাঈদ, জাসাসের সাধারণ সম্পাদক বাবু পাভেলসহ বিএনপি ও এর বিভিন্ন অঙ্গসংযোগি সংগঠনের নেতাকর্মীরা।

আলোচনা শেষে মরহুম রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করাসহ বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

একই সাথে টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী মাহমুদুল হক সানুর বিজয়ের জন্য বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন, জেলা ওলামা দলের সদস্য সচিব কাজী আ. হাই।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno