আজ- ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ সোমবার  রাত ৪:১৪

গোপালপুরে আ’লীগের ৭ বিদ্রোহী প্রার্থীসহ ৮ নেতা বহিস্কার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের গোপালপুরে দলীয় সিদ্ধান্ত অমান্য করে নৌকা প্রতীকের বিরুদ্ধে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করায় ৭ প্রার্থী সহ ৮ আওয়ামীলীগ নেতাকে দল থেকে বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ।

রোববার (২৩ জানুয়ারি) সকালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার (২২ জানুয়ারি) রাতে জেলা আওয়ামী লীগ সভাপতি একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে তাদেরকে বহিস্কার করা হয়।


বহিস্কৃৃতরা হচ্ছেন- গোপালপুর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক সেলিম আজাদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আনোয়ার হোসেন, দপ্তর বিষয়ক সম্পাদক মো. মফিজুর রহমান লুৎফর, সদস্য মো. আবু ফারুক মিঞা, মো.

গোলাম মোস্তাফা আঙুর ও মো. আব্দুল হাই, হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আলমগীর এবং বিদ্রোহী প্রার্থীর সমর্থক উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শফিক তালুকদার।


প্রসঙ্গত, আগামি ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপে উপজেলার ৭ ইউনিয়নের পাঁচটিতে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে। এতে চেয়ারম্যান পদে ১৬ জন্য প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে আওয়ামী লীগের ৭ নেতা নৌকা প্রতীক না পেয়ে বিদ্রোহী হয়ে স্বতন্ত্র হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno