আজ- ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ সোমবার  সকাল ৬:০৮

গোপালপুরে হ্যান্ডকাফ সহ আসামি ছিনতাই ॥ দুই পুলিশ আহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের ভুটিয়া এলাকায় শুক্রবার (২১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হ্যান্ডকাফসহ রিপন নামে এক আসামিকে ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা করেছে স্থানীয়রা।

এতে গোপালপুর থানার উপ-পরিদর্শক(এসআই) সালাউদ্দিন ও কনস্টেবল মাখন চন্দ্র সূত্রধর নামে দুই পুলিশ আহত হয়েছেন। পরে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ গিয়ে ছিনিয়ে নেওয়া আসামিসহ দুইজনকে গ্রেপ্তার করে। শনিবার (২২ জানুয়ারি) বিকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।


গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- উপজেলার চিলাবাড়ি গ্রামের রফিকুল ইসলামের ছেলে রিপন(৩৮) ও ভুটিয়া গ্রামের মৃত ইন্তাজ আলীর ছেলে মিজানুর রহমান(৪০)।


জানাগেছে, আসামি রিপনের বিরুদ্ধে ছিনতাই ও অপহরণ মামলায় গ্রেপ্তারি পরোয়ানা(ওয়ারেণ্ট) ছিল। গোপালপুর থানার উপ-পরিদর্শক(এসআই) সালাউদ্দিন ও কনস্টেবল মাখন চন্দ্র সূত্রধর তাকে গ্রেপ্তার করতে শুক্রবার রাতে ধোপাকান্দি ইউনিয়নের ভুটিয়া গ্রামে যান।

এ সময় রিপনকে গ্রেপ্তার করে থানায় নেওয়ার সময় স্থানীয় মিজানুর রহমান তার লোকজন নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। এ সময় পুলিশ সদস্যদের মারধর করে হ্যান্ডকাফসহ আসামি রিপনকে তারা ছিনিয়ে নেয়। পুলিশ আহত হওয়ার ঘটনায় ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পরে পুনরায় হ্যান্ডকাফসহ আসামি রিপনকে ও হামলায় নেতৃত্ব দেওয়ায় মিজানুরকে গ্রেপ্তার করে পুলিশ।


এদিকে হামলায় আহত দুই পুলিশকে উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে এসআই সালাউদ্দিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কনস্টেবল মাখন চন্দ্র সূত্রধরকে ভর্তি করা হয়।


গোপালপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোশারফ হোসেন জানান, আসামি রিপনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল। পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় আসার পথে মাদকাসক্ত মিজানুর তার লোকজন নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। হামলায় দুই পুলিশ সদস্য আহত হন।

পরে ওই এলাকায় অভিযান চালিয়ে হ্যান্ডকাফসহ আসামি রিপন ও মিজানকে গ্রেপ্তার করা হয়। মিজান ধোপাকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী সিরাজুল ইসলামের ভাই।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno