আজ- ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১:২৮

গোড়াই শিল্পাঞ্চলে আমীন সুপার শপের র‌্যাফেল ড্র অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই শিল্পাঞ্চলে অবস্থিত আমীন সুপার শপের র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে। এতে প্রথম পুরস্কার ১০০সিসি মোটরসাইকেল জিতেছেন, স্থানীয় বটটেকি গ্রামের মুদি দোকানী শামীম।

এছাড়া দ্বিতীয় পুরস্কার একটি ফ্রিজ জিতে নিয়েছেন আনাস নামে এক ক্রেতা। র‌্যাফেল ড্রতে মোটরসাইকেল ও ফ্রিজ ছাড়াও পয়তাল্লিশটি আকর্ষনীয় পুরস্কার জিতে নেন আমীন সুপার শপের সম্মানিত ক্রেতা সাধারণ।

রোববার(১৫ নভেম্বর) আনুষ্ঠানিকভাবে র‌্যাফেল ড্র’র পুরস্কার তুলে দেন, আমীন সুপার শপের স্বত্ত্বাধিকারী ডা. মো. রুহল আমীন।

আমীন সুপার শপের গ্রাউন্ড ফ্লোরে ওই র‌্যাফেল ড্র’র আয়োজন করা হয়। র‌্যাফেল ড্র উপলক্ষে নতুন সাজে সাজানো হয় পুরো আমীন সুপার শপ। চলতি বছরের পহেলা অক্টোবর আমীন সুপার শপের উদ্বোধন করা হয়।

শুধুমাত্র মুনাফা নয়, মানুষের সেবার বিষয়টি সামনে রেখে টাঙ্গাইলের মির্জাপুরের গোড়াই শিল্পাঞ্চলে অত্যাধুনিক একটি সুপার সপের যাত্রা শুরু হয়।

বঙ্গবন্ধুসেতু- টাঙ্গাইল-ঢাকা মহাসড়কের পাশে আধুনিক মানের দো’তলা বিশিষ্ট আমীন সুপার শপ স্বগর্বে তার উপস্থিতির মাধ্যমে ক্রেতা সাধারণকে আকর্ষন করছে। মনোলোভা সজ্জায়-সজ্জিত আমীন সুপার শপে মানুষের নিত্য প্রয়োজনীয় দেশ-বিদেশের মানসম্মত পণ্য সামগ্রী দিয়ে সাজানো হয়েছে।

নারী ও শিশুদের কথা বিবেচনায় নিয়ে সুপার শপের দো’তলায় সাজানো হয়েছে তৈরি পোষাক, লেডিস ব্যাগ, দেশের নামী-দামী ব্র্যান্ডের জুতা, সু ও কেডস দিয়ে। দেশি-বিদেশি থ্রি-পিসের পাশাপাশি সেখানে টাঙ্গাইল শাড়িসহ একটি শাড়ি কর্ণার রয়েছে।

আমীন সুপার শপের কর্ণধার ডা. মো. রুহল আমীন জানান, উদ্বোধন উপলক্ষে বিশেষ লটারির ব্যবস্থা করা হয়েছিল। সুপার শপ থেকে নুন্যতম এক হাজার টাকার পণ্য কিনে সম্মানিত ক্রেতা সাধারণ একটি কুপন সংগ্রহ করেছেন। এক মাস পর কুপনের ড্র অনুষ্ঠিত হলো রোববার।

লটারির প্রথম পুরস্কার একটি মোটর সাইকেলসহ ফ্রিজ-টিভিসহ আরও ৪১টি আকর্ষনীয় পুরস্কার জিতে নেন ক্রেতারা। একই জায়গা থেকে প্রয়োজনীয় সব পণ্য সামগ্রী কিনতে পারায় ক্রেতারাও খুশি।

আগামিতে সেবার মান বাড়াতে এ প্রতিষ্ঠানের পক্ষ থেকে নতুন নতুন উদ্যোগ নেওয়া হবে বলে জানান, প্রতিষ্ঠানের কর্ণধার। এ বিষয়ে তিনি সকলের সহযোগিতা প্রত্যাশা করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno