আজ- ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ৯:২৬

ঘাটাইলে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোােগ স্বামী আটক

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সন্ধানপুর ইউনিয়নের সন্ধানপুর গ্রামে শনিবার(২৯ জুন) সন্ধ্যায় জেমি আক্তার(২২) নামে এক অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় রোববার(৩০ জুন) সকালে ওই গৃহবধূর স্বামী মনির হোসেনকে আটক করেছে পুলিশ।

মনির হোসেন সন্ধানপুর ইউনিয়নের সন্ধানপুর গ্রামের সমর আলীর ছেলে। নিহত গৃহবধূ জেমি একই উপজেলার দিগর ইউনিয়নের মানাজি গ্রামের প্রবাসী জামাল হোসেনের মেয়ে। তাদের সোহান নাপমে দুই বছরের এক পুত্রসন্তান রয়েছে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, মনির হোসেন পেশায় একজন শ্রমিক। স্বামী-স্ত্রীর মধ্যে আগে থেকেই পারিবারিক কলহ ছিল। শনিবার সন্ধায় গৃহবধূ রান্না করছিল। এ সময় ছেলে দুই বছরের শিশু সোহান কান্নাকাটি করলে স্বামী মনির হোসেন রাগের বশে স্ত্রীকে ঘরে নিয়ে তলপেটে লাথি, কিলঘুষি মারে ও গলা চেপে ধরে। এসময় গৃহবধূ জেমি ভয়ে প্রস্রাব ও মলত্যাগ করে দেয় এবং তার গলা দিয়ে রক্ত বের হয়।

পরে রক্তাক্ত অবস্থায় পরিবারের লোকজন গৃহবধূ জেমিকে প্রথমে ঘাটাইল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়। সেখানে অবস্থার অবনতি হলে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। পরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে জেমির মৃত্যু হয়।


নিহত জেমির বড় বোন নাছিমা জানান, গত ৪ বছর আগে পারিবারিকভাবে মনিরের সঙ্গে তার বোনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই মনির তার বোনকে নির্যাতন করতেন। এর আগে কয়েকবার গ্রামের মাতব্বরদের নিয়ে সালিশী বৈঠকে পারিবারিক সমস্যা মীমাংসা করে দেওয়া হয়েছে। মৃত্যুর সময় জেমি চার মাসের গর্ভবতী ছিল।


স্থানীয় ইউপি সদস্য খোরশেদ আলম জানান, ঘটনার পর এলাকাবাসী ঘাতক মনিরকে নিজ বাড়িতেই বেঁধে রেখেছিল। পরে থানায় খবর দিয়ে মনিরকে পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে।


ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, অভিযুক্ত স্বামী মনির হোসেনকে আটক করা হয়েছে। এছাড়া মনিরের মাকেও থানা হেফাজতে আনা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যাবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno