আজ- ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ রবিবার  সকাল ১১:১৩

ঘাটাইলে ছয় বালু উত্তোলনকারীর জরিমানা

 

ঘাটাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার জামুর্কী গ্রামে সরকারি জমি থেকে অবৈধভাবে বালু উত্তোলন করার দায়ে ছয় ব্যক্তিকে তিন লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

সোমবার(৩ মে) ভোরে ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অঞ্জন কুমার সরকারের নেতৃত্বাধীন ভ্রাম্যমান আদালত ওই দণ্ড দেন।

এ সময় র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমান সহ র‌্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্তরা হচ্ছেন- ঘাটাইল উপজেলার কদমতলী গ্রামের মৃত মাইন উদ্দিনের ছেলে মো. আলমগীর হোসেন, চানতারা গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে মো. আলা উদ্দিন, হরিপুর

গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মনিরুজ্জামান মিন্টু, ঘাটাইল পশ্চিমপাড়ার মো. মোসলেম উদ্দিনের ছেলে মো. সোহেল রানা, একই গ্রামের আব্দুল গফুরের ছেলে মো. আলম হোসেন এবং বীর ঘাটাইল গ্রামের নিশিকান্ত চৌধুরীর ছেলে উজ্জল চৌধুরী।

ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অঞ্জন কুমার সরকার জানান, গোপনে খবর পেয়ে উপজেলার জামুর্কী গ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়।

এ সময় সরকারি জায়গায় অবৈধভাবে বালু উত্তোলন করে বিক্রির দায়ে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ৪(গ) ধারায় ছয় ব্যক্তিকে তিন লাখ টাকা জরিমানা করা হয়েছে।

দণ্ডপ্রাপ্তরা জরিমানার টাকা তাৎক্ষনিকভাবে পরিশোধ করেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno